২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণায় প্রধানমন্ত্রীকে বিএফইউজের ধন্যবাদ

-

সরকার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে বিএফইউজেÑবাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।
গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে ইউনিয়ন কার্যালয়ে জরুরি বৈঠকে বিএফইউজে নির্বাহী পরিষদ নেতৃবৃন্দ এ ধন্যবাদ জ্ঞাপন করেন।
নেতৃবৃন্দ বলেন, সংবাদপত্রের জন্য প্রণীত ওয়েজবোর্ড আইনকে সমুন্নত রেখে এবং সাংবাদিক-শ্রমিক-কর্মচারীদের দাবিকে গুরুত্বের সাথে দেখে সরকার নবম ওয়েজবোর্ড রোয়েদাদ ঘোষণা করেছে। কিন্তু একটি গ্রাচুয়িটি কমিয়ে দেয়া, সাংবাদিকদের আয়কর প্রদান করা, বাড়িভাড়া কমিয়ে দেয়া এবং ওয়েজবোর্ড রোয়েদাদ পর্যায়ক্রমে বাস্তবায়নের কথা রোয়েদাদে সুপারিশ আকারে থাকায় সাংবাদিক সমাজে হতাশা দেখা দিয়েছে।
হতাশা কাটাতে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিএফইউজে নেতৃবৃন্দ সরকারের প্রতি আহŸান জানান।
বিএফইউজে সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে এ বৈঠকে উপস্থিত ছিলেন বিএফইউজের সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, মহাসচিব শাবান মাহমুদ, যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএফইউজের সদস্য শেখ মামুনুর রশীদ ও নূরে জান্নাত আখতার সীমা।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল