০৭ জুলাই ২০২০
আলোচনা সভায় প্রবাসীকল্যাণমন্ত্রী

নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার

-

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, নিরাপদ, নিয়মিত, সুশৃঙ্খল, দায়িত্বশীল অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার। এ বিষয়ে ইতোমধ্যে সরকারের পক্ষ থেকে অনেক উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
হবিগঞ্জের ‘দ্য প্যালেস’ হোটেলে শুক্রবার আয়োজিত ‘স্ট্র্যাটেজিক কনসালটেনশন অন মাইগ্রেশন ম্যানেজমেন্ট ইন বাংলাদেশ-মিনিস্ট্রি অব এক্সপেট্রিয়েটস ওয়েলফেয়ার অ্যান্ড ওভারসিস এমপ্লয়মেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল অরগানাইজেশন অ্যান্ড মাইগ্রেশন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য দেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব রৌনক জাহান, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো: সেলিম রেজা, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, যুগ্মসচিব নাসরীন জাহান, আইওএম বাংলাদেশের চিফ অব মিশন গিওর্গি গিগারিও, আইওএম বাংলাদেশের হেড অব মাইগ্রেশন অ্যান্ড ডেভেলপমেন্ট প্রাভিনা গুরুং প্রমুখ।


আরো সংবাদ

হেফাজতের বিরুদ্ধে কোরেনা ষড়যন্ত্র বরদাশত করা হবে না : আল্লামা শফী করোনায় সরকার সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে: পরিবেশ মন্ত্রী ভারতে গরু চোরাকারবারির হাতে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবকের মৃত্যু কারসাজি ঠেকাতে প্রয়োজনে চাল আমদানি করা হবে: খাদ্যমন্ত্রী চীনের আরো ২ প্রতিষ্ঠান ভ্যাকসিন ট্রায়ালের তৃতীয় ধাপে বগুড়া ও যশোরে উপনির্বাচনের তারিখ পেছাবে না ইসি ‘অসময়ের তরমুজ’ হাসি ফুটালো কৃষকের মুখে নবীনগরে প্রতিবেশীর হাতে নিহত জয়নালের পরিবারকে অনুদান দিয়েছে প্রবাসীরা সাত দিন পর বুধবার আবারো বসছে সংসদ অধিবেশন কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, স্বামী-স্ত্রী ও নাতি নিহত থেমে গেছে কোলাহল ভেঙ্গে গেছে মনোবল, গোল্ডেন হ্যান্ডশেকই শেষ সম্বল

সকল