১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শীতলক্ষ্যায় অর্ধশত ছাত্রী নিয়ে ডুবে গেছে নৌকা সাঁতার কেটে তীরে উঠেছে সবাই

-

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে এবার অর্ধশত ছাত্রী নিয়ে ডুবে যায় একটি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা। গতকাল বুধবার দুপুরে বন্দরের লক্ষ্মীনারায়ণ খেয়াঘাটসংলগ্ন শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবির এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো নিখোঁজ বা হতাহতের খবর পাওয়া যায়নি। ছাত্রীরা সবাই সাঁতরে তীরে পৌঁছাতে সক্ষম হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিদ্ধিরগঞ্জের লক্ষ্মীনারায়ণ উচ্চবিদ্যালয়ের মর্নিং শিফটের ছুটি হয় দুপুর ১২টায়। বুধবার দুপুর ১২টায় স্কুল ছুটির পর নদীর পূর্ব পাড় বন্দরের দাসেরগাঁও, চৌরাপাড়া, আমিরাবাদ ও বক্তারকান্দি এলাকার ছাত্রীরা নদী পার হয়ে বাড়িতে যেতে লক্ষ্মীনারায়ণ খেয়াঘাটে আসে। ঘাটে ট্রলার না থাকায় অন্তত ৪০ থেকে ৫০ জন ছাত্রী আনোয়ার মিয়ার ছোট নৌকায় ওঠে। অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণে নৌকাটি নদীর মাঝখানে গিয়ে ডুবে যায়। নৌকার যাত্রী ছাত্রীরা সাঁতরে কোনো রকমে তীরে পৌঁছতে সক্ষম হয়।

নিমজ্জিত নৌকাটির ধারণক্ষমতা ১০ থেকে ১২ জনের মতো ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এলাকাবাসী জানান, সপ্তাহখানেক আগে এখানে আরেকটি নৌকাডুবির ঘটনা ঘটে।
তবে মাঝি আনোয়ার মিয়া জানান, নৌকায় অতিরিক্ত যাত্রী ছিল না। ১৫ থেকে ১৬ জন যাত্রী নিয়ে তিনি নদী পাড়ি দিচ্ছিলেন। এ সময় হঠাৎ নৌকাটি ডুবে যায়।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল