২৮ সেপ্টেম্বর ২০২০

হিলিতে গার্মেন্টকর্মী শারমিনের খুনি রাজু উড়াও আটক

-

ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফেরার পথে খুন হওয়া পোশাকশ্রমিক শারমীন আক্তারের (২২) খুনি রিকশাচালক রাজু উড়াওকে (৩০) আলামতসহ আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। সে হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াওয়ের ছেলে। গতকাল সোমবার ভোর সাড়ে ৩টায় তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। হাকিমপুর থানার মামলা সূত্রে জানা যায়, শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতেন। গত জুলাই মাসে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসক তাকে এক মাসের বিশ্রামের পরামর্শ দেন। পরে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ি দিনাজপুরের হাকিমপুরের উদ্দেশে রওনা দেন। শুক্রবার ভোর রাত ৩টা ৪৪ মিনিটে তিনি হিলিতে পৌঁছান। রিকশাচালক রাজু উড়াওয়ের রিকশায় করে বাড়ি ফেরার পথে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার রাত ৯টায় উপজেলার চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে কাঁদার মধ্যে পুঁতে রাখা শারমিনের লাশ উদ্ধার করা হয়। শারমিনকে শ্বাস রোধ করে হত্যার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদি হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে শনাক্ত করা হয়। পরে হাকিমপুর সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার আখিউল আলম এবং ওসি আনোয়ার হোসেনের নেতৃত্বে চন্ডিপুর এলাকায় রিকশাচালক রাজু উড়াওয়ের বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ির খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।
রাজু উড়াও জানান, গ্রামীণ ব্যাংক থেকে তিনি ৩০ হাজার টাকা কিস্তিতে লোন নেন। সেই লোনের কিস্তির ৮৫০ টাকা পরিশোধ করার জন্য শারমীনকে হত্যা করেন। শারমিন একা থাকায় এবং তার ব্যাগে টাকা আছে ভেবে তিনি এই হত্যাকাণ্ড ঘটান।


আরো সংবাদ

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত বিশ্বব্যাপী প্রায় ৩ কোটি ৩০ লাখ করোনা রোগী শনাক্ত পশ্চিমবঙ্গের নারীদের প্রথম পছন্দ বাংলাদেশী শাড়ি লিবিয়া থেকে বাংলাদেশীদের ফেরাতে আইওএমের তৃতীয় ফ্লাইট মঙ্গলবার এমসি কলেজে গণধর্ষণ : গ্রেফতার আসামির সংখ্যা বেড়ে ৫ এমসি কলেজে ছাত্রলীগ কতৃক ধর্ষণের ঘটনায় ঢাবি ছাত্রদলের বিক্ষোভ ভার্চুয়ালি জি-২০ সামিটের আয়োজন করবে সৌদি আরব আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে টিকটক এখনই বাতিল নয় : মার্কিন আদালত কারাবাখ নিয়ে সীমান্ত সংঘাত বন্ধের আহ্বান জাতিসংঘ মহাসচিবের চাঁদের বুকে প্রথম নারী পা রাখবেন ২০২৪ সালের মধ্যে

সকল