১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ডেঙ্গু আক্রান্তদের দেখতে রামেক হাসপাতালে মেয়র লিটন

-

নয়া দিগন্ত ডেস্ক
ডেঙ্গু আক্রান্তদের দেখতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল পরিদর্শন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল শনিবার দুপুরের দিকে হাসপাতালে যান মেয়র। এ সময় তিনি ডেঙ্গু আক্রান্তদের সার্বিক অবস্থার খোঁজখবর নেন ও যথাযথ চিকিৎসা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। বাংলানিউজ।
হাসপাতাল কর্তৃপক্ষ এ সময় মেয়রকে জানায়, গত ২৪ ঘণ্টায় রামেকে মোট ১৮ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। একই সময়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে ৩৫ জন। শনিবার পর্যন্ত মোট ৪৩০ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ও এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬৩ জন। এখন হাসপাতালে আরো ৬৫ জন ভর্তি রয়েছেন। এর বাইরে একজন আইসিইউতে চিকিৎসাধীন ও আরেকজন রোগী মারা গেছেন বলে জানায় তারা।
ডেঙ্গু আক্রান্তদের সাথে সাক্ষাৎ শেষে মেয়র সম্প্রতি হাসপাতালের চক্ষু বিভাগে যুক্ত রেটিনা লেজার ও ইয়াগ লেজার মেশিন পরিদর্শন করেন।
এ সময় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, অধ্যক্ষ অধ্যাপক ডা: নওশাদ আলীসহ অন্যান্য চিকিৎসক ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহাদত হোসেন উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement