২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ডেঙ্গু আক্রান্তদের দেখতে রামেক হাসপাতালে মেয়র লিটন

-

নয়া দিগন্ত ডেস্ক
ডেঙ্গু আক্রান্তদের দেখতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল পরিদর্শন করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল শনিবার দুপুরের দিকে হাসপাতালে যান মেয়র। এ সময় তিনি ডেঙ্গু আক্রান্তদের সার্বিক অবস্থার খোঁজখবর নেন ও যথাযথ চিকিৎসা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। বাংলানিউজ।
হাসপাতাল কর্তৃপক্ষ এ সময় মেয়রকে জানায়, গত ২৪ ঘণ্টায় রামেকে মোট ১৮ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। একই সময়ে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে ৩৫ জন। শনিবার পর্যন্ত মোট ৪৩০ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ও এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬৩ জন। এখন হাসপাতালে আরো ৬৫ জন ভর্তি রয়েছেন। এর বাইরে একজন আইসিইউতে চিকিৎসাধীন ও আরেকজন রোগী মারা গেছেন বলে জানায় তারা।
ডেঙ্গু আক্রান্তদের সাথে সাক্ষাৎ শেষে মেয়র সম্প্রতি হাসপাতালের চক্ষু বিভাগে যুক্ত রেটিনা লেজার ও ইয়াগ লেজার মেশিন পরিদর্শন করেন।
এ সময় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, অধ্যক্ষ অধ্যাপক ডা: নওশাদ আলীসহ অন্যান্য চিকিৎসক ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহাদত হোসেন উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল