২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু

-

ঈদুল আজহা, জাতীয় শোকদিবস ও সাপ্তাহিক ছুটি উপলক্ষে টানা ছয় দিন বন্ধ থাকার পর ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে আমদানি-রফতানি শুরু হয়েছে। গতকাল শনিবার সকাল থেকে এ বন্দর দিয়ে আমদানি-রফতানি শুরু হয়। বাংলানিউজ।
বন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, আমদানি-রফতানি বন্ধ থাকলেও দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল।
আখাউড়া স্থলবন্দরের সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মোবারক হোসেন জানান, ঈদুল আজহা ও শোকদিবসকে সামনে রেখে ১১ আগস্ট থেকে পাঁচ দিনের জন্য বন্দরে ছুটি ঘোষণা করা হয়। এ ছাড়া ১৬ আগস্ট সাপ্তাহিক বন্ধ থাকায় শনিবার থেকে বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম পুনরায় শুরু হয়েছে। এতে স্থানীয় শ্রমিকদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।
এ বন্দর দিয়ে ভারতের আগরতলাসহ সাতটি অঙ্গরাজ্যে বাংলাদেশ থেকে মাছ, পাথরসহ বিভিন্ন পণ্য রফতানি করা হয়ে থাকে।


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন খুলনায় ইসতিসকার নামাজ আদায় ইথিওপিয়ার উত্তরাঞ্চলে সংঘর্ষে ৫০ হাজারের বেশি মানুষ বাস্তুচ্যুত শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল