০৭ জুলাই ২০২০

নার্সিং অধিদফতরের নতুন মহাপরিচালক মহসিনা ইয়াসমিন

-

নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক হয়েছেন বেগম মহসিনা ইয়াসমিন। তিনি বেগম তন্দ্রা শিকদারের স্থলাভিষিক্ত হলেন। তন্দ্রা শিকদারকে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত মহাপরিচালক নিযুক্ত করা হয়েছে। মহসিনা ইয়াসমিন এর আগে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের র্নিবাহী সদস্য ছিলেন। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয় এ বিষয়ক প্রজ্ঞাপন জারি করে।
তন্দ্রা শিকদারের বদলিতে নার্সিং সেক্টরে স্বস্তি ফিরে আসবে বলে নার্স নেতৃবৃন্দ জানিয়েছেন। নতুন মহাপরিচালককে নার্স নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।


আরো সংবাদ

বাংলাদেশের সঙ্গে ইতালির বিমান চলাচলে নিষেধাজ্ঞা বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক   সমকামিতা নিয়ে যা বললেন আজহারী কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক কৃষকের মৃত্যু পশ্চিম তীর দখলের বিরুদ্ধে আবারো নেতানিয়াহুকে হুঁশিয়ার করলেন জনসন মিয়ানমার সেনাপ্রধান ও উপ-সেনাপ্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা কোরবানির পশু পরিবহন করবে রেলওয়ে : রেলমন্ত্রী ভারতের পর চীনা অ্যাপ বন্ধ করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মেহগনী বাগানে ছেড়ে দেয়া হলো ৪০টি গোখরার বাচ্চা! হেফাজতের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না : আল্লামা শফী করোনায় সরকার সব শ্রেণির মানুষের পাশে দাঁড়িয়েছে: পরিবেশ মন্ত্রী

সকল