২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চকবাজারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

-

রাজধানীর চকবাজারে ইসলামবাগ এলাকায় জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ২টার দিকে একটি বাসার সামনে থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। ওই বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে পুলিশ বলছে, চুরি করতে গিয়ে ছাদ থেকে পড়ে জাহাঙ্গীরের মৃত্যু হয়েছে।
চকবাজার থানার এএসআই তাজুল ইসলাম জানান, গত সোমবার রাত ২টার দিকে পশ্চিম ইসলামবাগ ৭০/১০ নম্বর বাড়ির সামনে থেকে রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত ৩টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ওই বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে তিনি আরো বলেন, গভীর রাতে বাড়ির ছাদে চোর ওঠে। এ সময় বাসিন্দারা চোর চোর বলে চিৎকার শুরু করলে চোর পালাতে গিয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়।
নিহত জাহাঙ্গীর আলম পেশায় আইপিএস মেকানিক। পাশাপাশি ভ্যান চালাতেন। তিনি স্ত্রী ও তিন সন্তান নিয়ে পশ্চিম ইসলামবাগ এলাকায় থাকতেন। পুলিশ বলছে, প্রাথমিকভাবে চুরি ও ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে এমন ধারণা করলেও ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল