২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বায়তুশ শরফ মাদরাসার কৃতিত্বপূর্ণ ফলাফল

-

২০১৯ সালের দাখিল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল করেছে বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার শিক্ষার্থীরা। গতকাল সোমবার প্রকাশিত ফলাফলে এই মাদরাসা থেকে অংশ নেয়া ৩১৭ জন পরীক্ষার্থীর সবাই পাস করেছেন। এর মধ্যে এ+পেয়েছেন ১১৪ জন, এ পেয়েছেন ১৭২ জন এবং এ- পেয়েছেন ৩১ জন।
এ দিকে কৃতিত্বপূর্ণ ও গৌরবময় ফলাফলের জন্য বায়তুশ শরফের পীর মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দিন এবং মাদরাসার অধ্যক্ষ প্রফেসর ড. সাইয়েদ মুহাম্মদ আবু নোমান মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করেন এবং শিক্ষক ও গভর্নিং বডির সদস্যদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
ইতঃপূর্বে ১৯৯১, ২০০০ ও ২০১৮ সালে এই মাদরাসা জাতীয় পর্যায়ে ‘শ্রেষ্ঠ র্শিক্ষাপ্রতিষ্ঠান’ হিসেবে নির্বাচিত হয়েছিল। ২০০০ সালে অত্র মাদরাসার সাবেক অধ্যক্ষ ও বায়তুশ শরফ দরবারের পীর শাহ মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিন শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান হিসেবে পুরস্কৃত হন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ সালে সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক “শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান” হিসেবে বর্তমান অধ্যক্ষ প্রফেসর ড. সাইয়েদ মুহাম্মদ আবু নোমান নির্বাচিত হন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল