০৩ আগস্ট ২০২১
`

কানাইঘাটে আন-নূর টাওয়ারের যাত্রা শুরু

-

কানাইঘাট পৌরশহরের প্রাণকেন্দ্র কানাইঘাট উত্তর বাজারে অবস্থিত ৭তলা বিশিষ্ট ব্যবসা প্রতিষ্ঠান আন-নূর টাওয়ারের যাত্রা শুরু হয়েছে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় এ উপলক্ষে মার্কেট প্রাঙ্গণে সুধী সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি কানাইঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও বাংলাদেশ-কাতার চেম্বার্স অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট আলহাজ আব্দুল মুমিন চৌধুরী আন-নূর টাওয়ারের সূচনা করেন।
আন-নূর প্রোপ্রাটিজ লিমিটেডের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও মাস্টার ফয়ছল আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, আন-নূর প্রোপ্রাটিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান বিশিষ্ট চিকিৎসক ডা: মুফাজ্জিল হোসাইন ও পরিচালক যুক্তরাষ্ট্র প্রবাসী নছিরুল হক, কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ, কানাইঘাট বাজার বণিক সমিতির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম খোকন, মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন, অ্যাডভোকেট মামুন রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী অ্যাডভোকেট কে এম ওলি উল্লাহ।
কানাইঘাটের রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ, কোম্পানির পরিচালকবৃন্দ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সুধীজনদের উপস্থিতিতে অনুষ্ঠানে বক্তব্য দেনÑ কানাইঘাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, বাজার বণিক সমিতির সহসভাপতি পৌর কাউন্সিলর ইসলাম উদ্দিন, কাউন্সিলর তাজ উদ্দিন, সাহাব উদ্দিন চৌধুরী, মাওলানা হুদুর রহমান, মাওলানা আব্দুল মালিক, মাওলানা সাইফুল্লাহ, মাওলানা মুহিবুর রহমান, ইউপি সদস্য আব্দুল গফুর, বিশিষ্ট ব্যবসায়ী শারওয়ার ফারুকী, মাওলানা জাকির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির পরিচালক আবু জহর জামাল উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী বলেন, দৃষ্টি নন্দন আন-নূর টাওয়ারের শুভ সূচনার মাধ্যমে কানাইঘাটে ব্যবসা-বাণিজ্যের নবদিগন্তের উন্মোচন হলো। তিনি আন-নূর টাওয়ারের সাথে জড়িত সবাইকে শুভেচ্ছা জানান এবং কানাইঘাটকে আধুনিক ডিজিটাল উপজেলায় পরিণত করতে ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে এ ধরনের প্রতিষ্ঠান গড়ে তুলতে অন্যরাও এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।



আরো সংবাদ