২৯ মে ২০২০
লালমিয়া হত্যা মামলা

সন্দেহভাজন আসামি ডিস আল আমিন আটক

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ললাটি গ্রামের লালমিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামি সন্ত্রাসী ডিস আল আমিনকে আটক করেছে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ। গতকাল দুপুরে তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ডিস আল আমিনের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, জমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে। আটককৃত আল আমিন তিলাব গ্রামের আব্দুল আজিজের ছেলে।
নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ললাটি এলাকায় লাল মিয়া হত্যাকাণ্ডের সন্দেহভাজন পলাতক আসামি আল আমিন ওরফে ডিস আল আমিনকে আটক করা হয়েছে। তালতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়াও তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।
উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি পরান বাজার এলাকায় জমি দখল নিতে এসে এলাকার ভাড়াটে সন্ত্রাসী হাবিবুর রহমান হাবিব, মিঠু, আলামিনের নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি দল লাঠিসোটা, হকিস্টিক, লোহার রড নিয়ে ওই জমি দখল করতে গিয়ে ষাটোর্ধ্ব লাল মিয়াকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে আল আমিন পলাতক ছিল। ওই ঘটনায় ডিস আল আমিনের সম্পৃক্ততা রয়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার।


আরো সংবাদ

লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশী নিহত লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা মা-ছেলেকে পিটিয়ে আহত : গ্রাম্য সালিশে সাড়ে ছয় লাখ টাকা জরিমানা সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৫ জন আহত করোন উপসর্গ নিয়ে চট্টগ্রামে মৃত্যু, মাগুরায় দাফন বোয়ালমারীতে পৃথক সংঘর্ষে আহত অর্ধশত, ভাংচুর লুটপাট আটক ১০ ঝালকাঠিতে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত বাংলাদেশ বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী কাজিপুরে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের মৃত্যু আখাউড়া চেকপোস্ট দিয়ে ফিরে গেলেন আটকে পড়া ১০৬ ভারতীয় নাগরিক করোনা তাড়াতে নরবলি ভারতে, মন্দিরে এক কোপে মাথা আলাদা

সকল