২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেজর হাফিজের বাসায় পুলিশের হানা

-

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদের খোঁজে দুইবার তার বাসায় যায় পুলিশ। গতকাল বুধবার ভোরে পোশাকধারী ও সাদা পোশাকধারী একদল পুলিশ সদস্য প্রথমে তার বনানীর বাড়ি ঘিরে রাখে। এরপর সকাল ৯টায় তাদের কয়েকজন বাসায় ঢুকে সাবেক এই মন্ত্রীর অবস্থান সম্পর্কে জানতে চান। একইভাবে সন্ধ্যার দিকে পুলিশের বিশেষ শাখা (এসবি) পরিচয়ে পুলিশের আরেকটি দল তার বাসায় যায়। ওই সময় মেজর হাফিজ বাসার বাইরে ছিলেন। সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, মেজর (অব:) হাফিজের বাসায় পুলিশ কোনো কারণ ছাড়াই ঘিরে রাখে। এমনকি বাসার বিদ্যুৎ ও ইন্টারনেট এবং ডিশ সংযোগও বিচ্ছিন্ন করে দেয়া হয়।
মেজর হাফিজ উদ্দিন আহমেদ ও তার ঘনিষ্ঠজনেরা জানান, ভোর ৪টার দিকে বনানী থানার গাড়িতে করে একদল পুলিশ সদস্য এসে বাড়ি ঘিরে রাখে। তারা বাড়ির নিরাপত্তাকর্মীকে জাগিয়ে তার কাছে জানতে চান মেজর হাফিজ কোথায় আছেন? তখন নিরাপত্তাকর্মী জানিয়ে দেন উনি বাসায় নেই। এরপর সকালে পুলিশ সদস্যরা বাসায় উঠে তার খোঁজ নেন। এ সময় মেজর হাফিজের ছেলে বাসায় ছিলেন। তিনি পুলিশের কাছে জানতে চান তারা কেন এসেছেন। পুলিশের প থেকে বলা হয়, তার বিরুদ্ধে মামলা আছে। কিন্তু মামলার ওয়ারেন্ট দেখতে চাইলে পুলিশ তা দেখাতে অস্বীকৃতি জানায় বলে জানান মেজর হাফিজের পরিবার।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল