০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

কীভাবে ফোন ধরেন আপনি?


আপনি আপনার ফোন কিভাবে ধরবেন? আপনি কি ভেবেছেন যে আপনি যেভাবে আপনার ফোন ধরছেন তা আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে? পার্সোনালিটি টেস্টের ওপর ভিত্তি করে অপটিক্যাল ইলিউশন আপনার ব্যক্তিত্ব, সম্পর্ক ইত্যাদি সম্পর্কে অনেক কিছুই বলে দিতে সক্ষম।

টোডা এমনই একটি পরীক্ষা, যার মাধ্যমে এই পার্সোনালিটি টেস্টের উত্তর বলে দেয় আপনি মানুষ হিসেবে কেমন। আপনার ব্যক্তিত্ব ও আপনার মস্তিষ্ক কিভাবে কাজ করে তা জানা যায় ফোন ধরা দেখেই। অবাক হলেও এটাই সত্যি।

যদি আপনি ওপরের ছবির মতো করে ফোন ধরেন তাহলে বুঝতে হবে আপনি যথেষ্ট আত্মবিশ্বাসী একজন মানুষ। মনের মধ্যে সুখের চাবিকাঠি রেখেই জীবনযাপন করেন। জীবনে কোনো কিছু নিয়ে বিশেষ অভিযোগ নেই। জীবন আপনাকে যা দেয় তা গ্রহণ করার ক্ষমতা আপনার আছে। আপনার নিজের ওপর আস্থা আছে এবং আপনার এই গুণটি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করে।

যদি এভাবে ফোন ধরে থাকেন তাহলে আপনি জীবনে ঝুঁকি নিতে পছন্দ করা মানুষ। বাস্তববাদী ও জ্ঞানী। সহানুভূতিশীল ও মানুষকে বুঝতে পারার ক্ষমতা রয়েছে।

এভাবে যদি ফোন ব্যবহার করে থাকেন তবে আপনি যেকোনো পরিস্থিতি বিচার করার ক্ষমতা রাখেন। চ্যালেঞ্জ নিতে ভালবাসেন। জিতেও যান। পার্টি করতে পছন্দ করেন। মানুষ হিসেবে আপনি বেশ রোমান্টিক।

৪ নম্বর ভাবে ফোন ব্যবহার করলে বুঝতে হবে আপনি বেশ কল্পনাপ্রবণ মানুষ। চিত্রশিল্পী বা লেখক পেশায় সুখ্যাতি ও অর্থ উপার্জনে সক্ষম হবেন। আপনার ব্যক্তিত্ব অনেকেরই পছন্দ। প্রেমের ক্ষেত্রে আপনি বেশ লাজুক প্রকৃতির।

সূত্র : জি ২৪


আরো সংবাদ


premium cement