২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কম খরচে বেশি মানুষের কাছে ওয়াসার পানি পৌঁছানোর সুপারিশ স্থায়ী কমিটির

- ছবি - ইন্টারনেট

কম খরচে বেশি মানুষের কাছে ওয়াসার পানি পৌঁছানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

আজ রোববার জাতীয় সংসদ ভবনে কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ওয়াসার সার্বিক কার্যক্রম সম্পর্কিত আলোচনা এবং ওয়াসার চলমান কার্যক্রমকে আরো গতিশীল করার সুপারিশ করা হয়।

কমিটি সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো: তাজুল ইসলাম, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, মো: শাহে আলম এবং আব্দুস সালাম মূর্শেদী উপস্থিত ছিলেন।

সভায় আগের বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং ওই বৈঠকে গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

মিল্কভিটার মানোন্নয়নের ও বিজ্ঞাপনের মাধ্যমে জনগণের কাছে একে আরো আকর্ষণীয়ভাবে উপস্থাপনের সুপারিশ করা হয় বৈঠকে।

বৈঠকে ভারী যানবাহন চলাচলে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় সড়কে ব্যারিকেড দেয়ার বিষয়ে মন্ত্রণালয়কে একটি পরিপত্র জারির সুপারিশ করা হয়।

স্থানীয় সরকার বিভাগের সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব, সমবায় অধিদফতরের মহাপরিচালক, মিল্কভিটার চেয়ারম্যান, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিবসহ ঊর্ধ্বতন কর্মকতা এবং জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement

সকল