২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

বাংলাদেশের ৩ ব্রোঞ্জ অর্জন


সাউথ এশিয়ান ইয়ুথ, ক্যাডেট ও জুনিয়র চ্যাম্পিয়নশিপে তিনটি ব্রোঞ্জপদক জিতেছে বাংলাদেশ।

সোমবার (১৫ মে) ভারতের অরুণাচল প্রদেশের ইটানগরে অনুষ্ঠিত দলগত ইভেন্টে বাংলাদেশ ওই ব্রোঞ্জ জিতে।

যদিও মালদ্বীপে অনুষ্ঠিত আগের আসরে অনূর্ধ্ব-১৯ বালক দলগতে স্বর্ণ জিতেছিল। বালক অনূর্ধ্ব-১৯ শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩-২ ব্যবধানে জিতে।

কিন্তু আগের দিন নেপালের বিরুদ্ধে ৩-০ সেটে হারে এবং মালদ্বীপের বিরুদ্ধে ৩-০ সেটে জয় পায়। বাংলাদেশ, নেপাল এবং শ্রীলঙ্কার পয়েন্ট সমান হওয়ায় প্রত্যেক ম্যাচের সেট স্কোর হিসাব করে নেপাল স্বর্ণপদক, শ্রীলঙ্কা রুপা পদক এবং বাংলাদেশ ব্রোঞ্জ জিতে।

অনূর্ধ্ব-১৫ বালক দল মালদ্বীপকে ৩-০ সেটে হারালেও পরের ম্যাচে শ্রীলঙ্কার সাথে ৩-২ সেটে হেরে যায়। নেপালের সাথে ৩-০ সেটে জিতলেও পরের খেলায় ভারতের কাছে ৩-০ সেটে হেরে ব্রোঞ্জ জিতে।

বালিকা অনূর্ধ্ব-১৫ দল গত বিভাগে প্রথমবারের মতো ব্রোঞ্জ পদক জিতেছে বাংলাদেশ। তারা মালদ্বীপকে ৩-২ সেটে হারিয়েছে।


আরো সংবাদ



premium cement
পাকিস্তান দলের জন্য সুখবর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ের যুবক নিহত বিমান বাহিনী প্রতিষ্ঠার ৫২ বছর পূর্তি উদযাপন খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় জবি ছাত্রদল নেতাদের দোয়া মাহফিল রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের জন্য ইউরেনিয়ামের প্রথম চালান দেশে পৌঁছেছে সখীপুরে আলোচিত শিশু সামিয়া হত্যার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার চাঁদাবাজি মামলায় ফেনীর সেই যুবলীগ নেতা কারাগারে ওসমানিয়া সাম্রাজ্যের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিরিজের আলোচিত ‘আরতুগ্রুল’ কে? ডেঙ্গুতে আরো ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৩৫৭ খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হয়েছে কিনা সেটি এখন প্রশ্ন : আমীর খসরু এশিয়ান গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা

সকল