১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারীর জন্য সব প্রতিষ্ঠানে পৃথক নামাজের স্থান নিশ্চিতে লিগ্যাল নোটিশ

- ছবি - ইন্টারনেট

নারীর জন্য সব প্রতিষ্ঠানে পৃথক নামাজের স্থান নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট ফরহাদ উদ্দিন আহমেদ ভূঁইয়া সংশ্লিষ্টদের এই লিগ্যাল নোটিশ পাঠান।

মুক্তিযোদ্ধার সন্তান ঢাকার বাসিন্দা শবনম ভূঁইয়ার পক্ষে রেজিষ্ট্রার্ড ডাকযোগে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

অ্যাডভোকেট ফরহাদ উদ্দিন আহমেদ ভূঁইয়া সাংবাদিকদের বলেন, সারাদেশের মসজিদ, ঈদগাহ, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, আদালত অঙ্গন, পাবলিক প্লেস, পর্যটন কেন্দ্র, বিপণী বিতান, বিমান বন্দর, স্থল ও নদীবন্দর, রেলওয়ে ষ্টেশন ও শিক্ষা প্রতিষ্ঠানে মুসলিম নারীদের জন্য পৃথক নামাজের স্থান নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে লিগ্যাল নোটিশটি পাঠানো হয়েছে।

তিনি জানান, মন্ত্রীপরিষদ ও ধর্ম মন্ত্রণালয়ের সচিব, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক এবং দেশের সকল ডিসিদের বরাবরে এ নোটিশ পাঠানো হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল