২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টনে ইন্দোনেশিয়া চ্যাম্পিয়ন

পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টনে ইন্দোনেশিয়া চ্যাম্পিয়ন - ছবি : সংগৃহীত

প্রথম পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ইন্দোনেশীয় দল। এছাড়া রানার আপ ও তৃতীয় স্থান অধিকার করেছে যথাক্রমে ডব্লিউপি দল ও পাকিস্তান হাই কমিশন দল।
আজ শনিবার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী।

বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী শুক্রবার ঢাকায় টুর্নামেন্টের ট্রফি উন্মোচনের মাধ্যমে প্রথম পাকিস্তান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেছেন।

ঢাকার পূর্বাচলের স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত টুর্নামেন্টটিতে ঢাকাস্থ বিভিন্ন দূতাবাস এবং জাতিসঙ্ঘ সংস্থার ১২টি ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করে।

পাকিস্তান দিবস উদযাপনে হাইকমিশনের বিভিন্ন আয়োজন ও কার্যক্রমের অংশ বিশেষ ছিল এই প্রতিযোগিতা।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি

সকল