২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীর প্রবেশপথে পুলিশের কড়াকড়ি

রাজধানীর প্রবেশপথে পুলিশের কড়াকড়ি - ছবি : নয়া দিগন্ত

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকার প্রবেশপথে কড়াকড়ি আরোপ করেছে পুলিশ। বিভিন্ন স্থানে বসানো হয়েছে নিরাপত্তা ও তল্লাশি কেন্দ্র। ঢাকায় ঢুকতে সবাইকে চেক করছে পুলিশ।

শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক, মদনপুর, মেঘনা টোল প্লাজার সামনে চারটি চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া আশুলিয়ারসহ আরো কয়েকটি স্থানে চেকপোস্ট বসেছে। এসব চেকপোস্টে গাড়ি থামিয়ে তল্লাশি করছে পুলিশ।

শনিবার ঢাকায় বিএনপির গণসমাবেশ হওয়ার কথা রয়েছে। কিন্তু সমাবেশের স্থান নিয়ে শুরু হয় উত্তেজনা। বিএনপি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায়। কিন্তু সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি দেয় পুলিশ। তবে নয়াপল্টনেই সমাবেশ করার বিষয়ে অনড় অবস্থান জানান বিএনপির নেতারা।

এই গণসমাবেশকে কেন্দ্র করে বুধবার নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ হয়। এতে একজন মারাও যান। এরপর থেকে সতর্ক অবস্থান নেয় পুলিশ। বৃহস্পতিবার ঢাকার প্রবেশগুলোতে যানবাহনে তল্লাশি করা হয়।

ডিএমপির ডেমরা জোনের পেট্রোল ইন্সপেক্টর নুরুল ইসলাম মল্লিক বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সবসময় প্রস্তুত রয়েছে। দেশের মানুষকে ভালো রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে দায়িত্ব পালন করছে পুলিশ।এ মহাসড়কে পুলিশের অনেকগুলো চেকপোস্ট বসানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল