২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাইটএঙ্গেল মোড়ে চেকপোস্টের সামনে বিক্ষোভ করছে বিএনপি নেতাকর্মীরা

- ছবি - নয়া দিগন্ত

কাকরাইলের নাইটএঙ্গেল মোড়ে বিক্ষোভ করছে বিএনপির নেতাকর্মীকে। এর আগে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে এখান থেকে ফেরত পাঠায় পুলিশ।

নয়া পল্টনের দুই রাস্তায় নাইটএঙ্গেল ও ফকিরাপুল মোড়ে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। এ দুটি রাস্তা চলাচলের জন্য জনসাধারণের জন্য নিষেধ করা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় অফিসের আশপাশে দোকান মার্কেট ব্যাংক এখনো বন্ধ দেখা যাচ্ছে। শুধুমাত্র পরিচয়পত্র প্রদর্শনে পরীক্ষার্থী ও ব্যাংক কর্মকর্তাদের চলাচলের শিথিল করা হয়েছে।

কেন্দ্রীয় কার্যালয়ের আশেপাশে অসংখ্য পুলিশ সদস্য মোতায়েন আছে।

গতাকল রাজধানীর নয়া পল্টনে জড়ো হওয়া বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে রায়টকার দিয়ে টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ।

অন্যদিকে স্লোগান দিয়ে পাল্টা ইটপাটকেল ছুঁড়তে থাকে বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে ফকিরাপুল মোড় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পুলিশের ছোঁড়া অসংখ্য টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেডে ধোঁয়াচ্ছন্ন হয়ে পড়ে দলীয় কার্যালয় ও এর আশপাশ এলাকা। গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন একজন।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল