৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় চ্যানেল আইয়ের জন্মদিন পালন

বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় চ্যানেল আইয়ের জন্মদিন পালন - ছবি : নয়া দিগন্ত

২৪ বছরে পদার্পণ করলো চ্যানেল আই। দিনটাকে বিশেষভাবে উদযাপন করতে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে প্রথম প্রহরের বিশিষ্টজনদের সাথে নিয়ে কেক কাটেন চ্যানেল আই পরিবারের সদস্যরা।

১ অক্টোবর সকাল ১১.০৫ মিনিটে বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনের উপস্থিতিতে পায়রা উড়িয়ে উদ্বোধন করা হয় ২৪ বছরে চ্যানেল আইয়ের বর্ণাঢ্য আয়োজনের।

এ সময় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, দিলিপ বড়ুয়া এমপি, বাংলা একাডেমির মহাপরিচালক নুরুল হুদা, ইমপ্রেস টেলিফিল্ম লি. চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস টেলিফিল্ম লি. চ্যানেল আই পরিচালনা সদস্য আবদুর রশীদ মজুমদার, জহিরউদ্দিন মাহমুদ মামুন, মুকিত মজুমদার প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকীতে চ্যানেল আইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ ছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ প্রমুখ বিশিষ্টজনেরা।

অনুষ্ঠানে বিভিন্ন সময় ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে চ্যানেল আই কার্যালয়ে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ, প্রধানমন্ত্রীর বাণিজ্যবিষয়ক উপদেষ্টা সালমান এফ. রহমান এমপি, ডিএমপি কমিশনার মো: শফিকুল ইসলাম বিপিএম (বার), ডিবি প্রধান হারুনুর রশীদ, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লি.-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল মুক্তাদিরসহ অনেকে।

এ ছাড়া ফল ফসল নিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন কৃষকরা। শুভেচ্ছা গ্রহণ করেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, ইমপ্রেস গ্রুপের পরিচালনা পরিষদ সদস্য জহিরউদ্দিন মাহমুদ মামুন ও মুকিত মজুমদার।

সন্ধ্যা ৭টায় বর্ণিল আলোর আতশবাজির মধ্য দিয়ে কেক কেটে ২৪ বছরের পদার্পণ অনুষ্ঠানের সমাপ্তি টানেন বিশিষ্টজনরা।

দুই যুগের আনন্দঘন মুহূর্তে অনুভূতি প্রকাশ করে ফরিদুর রেজা সাগর বলেন, ‘সবাই যেন বলি ‘আমার চ্যানেল আই’। এ টুকুই প্রত্যাশা।’

শাইখ সিরাজ বলেন, ‘চ্যানেল আই প্রথম দিন থেকেই চেয়েছে গণমানুষের চ্যানেল হওয়া। সেটা চ্যানেল আই কতটুকু পূরণ করতে পেরেছে, সেই বিচার আপনাদের মাঝে।’

ইমপ্রেস গ্রুপের পরিচালক মুকিত মজুমদার বলেন, ‘চ্যানেল আই মানুষের কথা ভেবেছে, মানুষের কথা বলছে। দেশ ও মাটি সব মিলিয়ে চ্যানেল আই। শুধু এন্টারটেইনমেন্ট নয়, ইনফরমেশনের ব্যাপারটিও চ্যানেল আই সব সময় মাথায় রেখেছে। সেই চ্যানেল আই ২৪ বছরে পড়ল। চ্যানেল আই যেন আরো অনেক বছর আপনাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে পারে, সেটাই আমাদের প্রত্যাশা।’

উল্লেখ্য, ১৯৯৯ সালের ১ অক্টোবর যাত্রা শুরু করে চ্যানেল আই। দু’বছর পর এদিন চালু হয় সংবাদ। আর ২০১৫ সালের ২০ এপ্রিল যাত্রা শুরু করে চ্যানেল আই অনলাইন।


আরো সংবাদ


premium cement