২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ২১৫৭

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ২১৫৭ -

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২ হাজার ১৫৭ জনের।

এছাড়া, নতুন করে আক্রান্ত হয়েছেন পাঁচ লাখ ৫৯ হাজার ২২১ জন। একই সাথে সুস্থ হয়েছেন চার লাখ ৮১ হাজার ৯২০ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, শনিবার সকাল ১১টা পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৬২ কোটি ২৯ লাখ ৩২ হাজার ৭৪ জন। মৃতের সংখ্যা ৬৫ লাখ ৪৯ হাজার ২৫২ জন। আর মোট সুস্থ মানুষের সংখ্যা ৬০ কোটি ২৬ লাখ ৯৫ হাজার ৯৯৫ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে নয় কোটি ৮২ লাখ ৩২ হাজার ৩৫৩ জন। মোট মারা গেছেন ১০ লাখ ৮৪ হাজার ৮০৩ জন।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে চার কোটি ৪৫ লাখ ৯১ হাজার ১১২ জন। এছাড়া মৃত্যুতে তৃতীয় স্থানে আছে দেশটি। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ২৮ হাজার ৬৫৫ জনের।

তালিকায় আক্রান্তে তৃতীয় স্থানে আছে ফ্রান্স। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৫৩ লাখ ৯১ হাজার ২১১ জন। মোট মৃত্যু হয়েছে এক লাখ ৫৫ হাজার ১১২ জনের।

এছাড়া ব্রাজিল আক্রান্তে চতুর্থ আর মৃত্যুতে দ্বিতীয় স্থানে আছে। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৪৭ লাখ ১৫ হাজার ১৪৯ জন। আর মৃত্যু হয়েছে ছয় লাখ ৮৬ হাজার ৯৭ জন।


আরো সংবাদ



premium cement
মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির

সকল