২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী - ছবি : সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

বুধবার বিকেলে বুড়িগঙ্গা নদীর জিনজিরা ফেরিঘাট এলাকায় হাসুমনি'র পাঠশালা আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

৭৬টি নৌকা প্রদর্শনের মাধ্যমে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্মদিন পালন করায় হাসুমনির পাঠশালার সভাপতিসহ উপস্থিত সকলকে ধন্যবাদ জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান কামাল বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুকে বিশ্বাসঘাতক ও ষড়যন্ত্রকারীরা হত্যা করেছে, তিনি যদি বেঁচে থাকতেন তাহলে আজকে আমরা একটি শক্তিশালী দেশে পরিণত হতাম। আজকে তারই কন্যা, যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে, তার নেতৃত্বে আজ বাংলাদেশে সত্যিকার অর্থে এগিয়ে যাচ্ছে।’

আমেরিকা বাংলাদেশকে তলা বিহীন ঝুড়ি হিসেবে আখ্যায়িত করার কথা উল্লেখ করে আসাদুজ্জামান কামাল বলেন, ‘আজ শেখ হাসিনার হাত ধরে এ দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আমরা আজ উন্নত দেশের কাতারে আছি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম টেলিভিশন ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম, প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: আমিনুল ইসলাম খান ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার।

মারুফা আক্তার পপির সভাপতিত্বে অনুষ্ঠানে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব স্মৃতি কর্মকার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম ই মামুন, জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মো: সাকুর হোসেন সাকু উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠন ও স্কুল কলেজের শিক্ষার্থীরা নৌকা ভরা স্বপ্ন শপথ গ্রহন ও নৌকা প্রদর্শনীতে অংশগ্রহণ করেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement