২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চলচ্চিত্রে সুদিন ফিরতে শুরু করেছে : ইলিয়াস কাঞ্চন

চলচ্চিত্রে সুদিন ফিরতে শুরু করেছে : ইলিয়াস কাঞ্চন - ছবি : সংগৃহীত

বরেণ্য অভিনেতা নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতিরি সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেছেন, শিল্পী সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্টদের সম্মিলিত প্রচেষ্টায় চলচ্চিত্রে সুদিন ফিরতে শুরু করেছে। তিনি বলেন, নির্বাচনের আগে শিল্পী সমিতির বর্তমান কমিটি চলচ্চিত্রের উন্নয়নে যে প্রতিশ্রুতি দিয়েছিল তার অনেকটাই পূরণ করতে পেরেছে। বাকি সময়ে অসমাপ্ত সব কাজ সম্পন্ন করতে প্রচেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, চলচ্চিত্র শিল্প যাতে আবার শক্ত অবস্থানে যেতে পারে শিল্পী সমিতি সে কাজগুলোই করে যাচ্ছে।

শনিবার সন্ধ্যায় উত্তরাস্থ লেক ড্রাইভ রোডের ৫ নম্বার বাড়িতে অবস্থিত একটি রেস্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। রেস্টুরেন্টের মালিক খোকনের উপস্থাপনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- চিত্র নায়িকা নিপুণ আকতার, নায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, ইমন ও অভিনেতা যাদু আজাদ।

ইলিয়াস কাঞ্চন বলেন, যেকোনো ব্যবসায় সততা বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ।

অনুষ্ঠানে জানানো হয়, চলতি মাসে নিপুণ, ফেরদৌস, রিয়াজ, ইমনের অভিনীত নতুন ছবি মুক্তি পাচ্ছে। যদিও ইতোমধ্যে সাইমনের অভিনীত ছবি মুক্তি পেয়েছে। এছাড়া ইলিয়াস কাঞ্চন ও রোজিনা অভিনীত একটি ছবিও মুক্তির অপেক্ষায় রয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল