৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস

বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস - ছবি : নয়া দিগন্ত

চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসা সফল সিনেমা। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হচ্ছেন অপু। প্রসাধনী প্রতিষ্ঠান ন্যাচার কেয়ারের তেলের ওভিসির জন্য চুক্তিবদ্ধ হলেন অপু বিশ্বাস।

ন্যাচার কেয়ার ওয়েলের ওভিসি শুটিং খুব শিগগিরই শুরু করবেন বলে জানান অপু বিশ্বাস। এর আগে শুক্রবার রাজধারনীর গোল্ডেন টিউলিপ রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের মাধ্যমে ছয় মাসের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

অনুষ্ঠানে ন্যাচার কেয়ারের প্রতিষ্ঠাতা কামরুনাহার মজুমদার নোভা ও সৈয়দ তাহমিদ উপস্থিত ছিলেন। এছাড়া প্রার্থনা ফারদিন দীঘি, কোরিওগ্রাফার গৌতম সাহা, ট্রিও ভিজ্যুয়ালসের সিইও মুস্তফা তারিক হাদীসহ অনেকেই উপস্থিত ছিলেন। ওভিসিটির কোরিওগ্রাফি করবেন গৌতম সাহা।

অপু বিশ্বাস বলেন, ন্যাচার কেয়ার ওয়েলের ওভিসির সাথে যুক্ত হলাম। ন্যাচার কেয়ারের মালিকানাধীন এই তেলের ওভিসির কাজটি আশা করছি ভালো হবে। খুব শিগগির এটি প্রচার শুরু হবে।

ন্যাচার কেয়ারের প্রতিষ্ঠাতা কামরুনাহার মজুমদার নোভা বলেন, ‘ছোটবেলা থেকে অপু বিশ্বাস দিদির সিনেমা দেখে তার ফ্যান হয়েছি। ইচ্ছে ছিল কখনো সুযোগ পেলে তার সাথে কাজ করব। উনাকে পেয়ে সত্যি আমরা আনন্দিত। আশা করছি, উনার হাত ধরে আমাদের ন্যাচার কেয়ারের পরিচিতি ছড়িয়ে পড়বে। আমরা সবসময় চেষ্টা করি আমাদের প্রোডাক্টের গুণগত মান ঠিক রাখতে।’

কোরিওগ্রাফার গৌতম বলেন, ‘ন্যাচার কেয়ারের প্রোডাক্ট অনেক ভালো। এর ওভিসি ও ফটোশুটের কোরিওগ্রাফি করছি। আশা করছি সবগুলো কাজ দারুণ হবে।

দীঘি বলেন, ‘অপুদির সাথে অনেক কাজ করেছি। এবার দিদির সাথে একই মঞ্চে বসে কথা বলছি এবং একই প্রতিষ্ঠানের কাজ করছি। বিষয়টি আমার কাছে দারুণ ভালো লাগার। আশা করছি কাজগুলো ভালো হবে।’


আরো সংবাদ


premium cement