২০ আগস্ট ২০২২
`

রুপার্ড মারডক ও জেরি হলের বিবাহ বিচ্ছেদ


মিডিয়া টাইকুন রুপার্ড মারডক এবং মডেল জেরি হলের বিবাহ বিচ্ছেদ হয়েছে। এ বিষয়ে জানেন এমন দুই ব্যক্তির বরাত দিয়ে বুধবার নিউইয়র্ক টাইমস’র এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

৯১ বছর বয়সী মারডকের এটি চতুর্থ বিবাহ বিচ্ছেদ। ২০১৬ সালের মার্চে লন্ডনে তিনি জেরি হলকে (৬৫) বিয়ে করেন। ফোবর্স ম্যাগাজিনের হিসেবে অস্ট্রেলিয়ান নাগরিক মারডকের সম্পদের পরিমাণ ১৭ বিলিয়ন ডলারেরও বেশি।

নিউইয়র্ক টাইমস জানিয়েছে, বিয়ে বিচ্ছেদে তার ব্যবসার মালিকানা কাঠামোয় কোনো পরিবর্তনের সম্ভাবনা নেই। তার কোম্পানির মালিকানায় ‘ফক্স নিউজ’ এবং ‘ওয়াল স্ট্রিট’ জার্নালও রয়েছে।

বিশ্বব্যাপী তার মিডিয়া সাম্রাজ্যের মধ্যে ‘নিউইয়র্ক পোস্ট’, ‘টাইমস অফ লন্ডন’ এবং ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য সান’ রয়েছে।

মারডকের এক মুখপাত্র ব্রাইস টমের সঙ্গে এএফপি যোগাযোগ করলে এ বিষয় তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

একটি বিবৃতির জন্য জেরি হলের এক প্রতিনিধিকে অনুরোধ জানানো হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

মারডকের প্রথম স্ত্রী ছিলেন অস্ট্রেলিয়ান ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার। তার সাথে তিনি ১৯৬০ এর দশকের শেষদিকে বিয়ে বিচ্ছেদ ঘটান।

মারডকের দ্বিতীয় স্ত্রী ছিলেন এক সংবাদপত্রের রিপোর্টার আনা, ৩০ বছর একত্রে থাকার পর ১৯৯৯ সালে তাদের বিচ্ছেদ ঘটে।

এর পরে মারডক উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেন। কিন্তু, ২০১৩ সালে তাদের সে বিয়েও বিচ্ছেদ ঘটে।

জেরি হল একজন অভিনেত্রীও ছিলেন। তিনি দ্য রোলিং স্টোনের প্রধান গায়ক মিক জ্যাগারের দীর্ঘ দিনের পার্টনার ছিলেন। যার সাথে তার চার সন্তান রয়েছে।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল