২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

ববি হামিদ আর নেই


সাবেক জাতীয় হ্যান্ডবল খেলোয়াড় ববি হামিদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৯ বছর।

আজ বুধবার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মারা গেছেন।

ববি হামিদ দেশের প্রখ্যাত ফুটবলার কায়সার হামিদের ছোট ভাই এবং আন্তর্জাতিক মহিলা দাবা মাস্টার রানী হামিদের ছেলে। ববির বাবা কর্নেল হামিদ হ্যান্ডবল ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

প্রায় দুই বছর ধরে ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন ববি হামিদ। ভারতে ও দেশে অনেক চিকিৎসা হয়েছে তার। রানী হামিদকে সন্তানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক অনুদানও দিয়েছিলেন।

বুধবার বাদ আসর বনানী ডিওএইচএস জামে মসজিদে ববির জানাজা এবং আর্মি কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

ববির মৃত্যুতে হ্যান্ডবলসহ ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন ফেডারেশন ও ক্রীড়া ব্যক্তিত্ব ববির মৃত্যুতে শোক জানিয়েছেন।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল