১৭ আগস্ট ২০২২
`

ববি হামিদ আর নেই


সাবেক জাতীয় হ্যান্ডবল খেলোয়াড় ববি হামিদ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৯ বছর।

আজ বুধবার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মারা গেছেন।

ববি হামিদ দেশের প্রখ্যাত ফুটবলার কায়সার হামিদের ছোট ভাই এবং আন্তর্জাতিক মহিলা দাবা মাস্টার রানী হামিদের ছেলে। ববির বাবা কর্নেল হামিদ হ্যান্ডবল ফেডারেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

প্রায় দুই বছর ধরে ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন ববি হামিদ। ভারতে ও দেশে অনেক চিকিৎসা হয়েছে তার। রানী হামিদকে সন্তানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক অনুদানও দিয়েছিলেন।

বুধবার বাদ আসর বনানী ডিওএইচএস জামে মসজিদে ববির জানাজা এবং আর্মি কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

ববির মৃত্যুতে হ্যান্ডবলসহ ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন ফেডারেশন ও ক্রীড়া ব্যক্তিত্ব ববির মৃত্যুতে শোক জানিয়েছেন।


আরো সংবাদ


premium cement
শোক দিবসে খাবার বিতরণ নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ জাতিসঙ্ঘ মানবাধিকার কর্মকর্তার সাথে বিএনপির বৈঠক কুলাউড়ায় চা-শ্রমিকের ভুখা মিছিল গাজীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক আগুন-সন্ত্রাস ও বোমাবাজি করে ক্ষমতায় যাওয়ার দিন শেষ : ওবায়দুল কাদের তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে মহরমের বিরুদ্ধে ব্যবস্থা : ডিআইজি আখতারুজ্জামান ঢাকা ওয়াসার এমডি’র ১৩ বছর ধরে নেয়া বেতন-বোনাসের হিসাব চাইলেন হাইকোর্ট আশুলিয়ায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত নান্দাইলে এমপিকে জড়িয়ে খবর প্রকাশ করায় পত্রিকাটি বয়কটের আহ্বান কালীগঞ্জে আড়িখোলা রেলস্টেশনের মোটর চুরি, ট্রেন চলাচল বিঘ্নিত

সকল