২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪ হিজরি
`

শুধু আতিফ আসলাম নয়, পাকিস্তান শোবিজের কারো কোনো বিকল্প নেই : নেহা কক্কর

-

ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী নেহা কাক্কর বলেছেন, শুধু আতিফ আসলাম নয়, পাকিস্তানের অভিনেতা, অভিনেত্রী ও গায়কদের কোনো বিকল্প নেই।

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত আইফা আওয়্যার্ডে অংশগ্রহণ করে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে পাকিস্তানি অভিনেতাদের সম্পর্কে এই মন্তব্য করেছেন নেহা কক্কর।

নেহা তার সংগীত জীবনের শুরুর দিকে ভারত ও পাকিস্তানের পুরাতন গানগুলোর রিমেক গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন।

নেহা অসংখ্য ভারতীয় পুরাতন গানকে নতুন আঙ্গিকে গাওয়ার সাথে সাথে পাকিস্তানি গানকেও জনপ্রিয় করে তুলেছেন শ্রোতার কাছে। রাহাত ফাতেহ আলী, আতিফ আসলামসহ পাকিস্তানের অনেক গায়কের গানের রিমেক গেয়েছেন নেহা। পাকিস্তানের গায়কদের সাথে ইউরোপ, আমেরিকা মধ্যপ্রাচ্য ও পৃথিবীর বিভিন্ন দেশে পারফম্যান্স করেছেন তিনি। অতীতে নেহা আতিফের সাথে পারফম্যান্স করেছেন।

আইফা আওয়্যার্ডের ভাইরাল সংক্ষিপ্ত একটি ভিডিওতে দেখা গেছে নেহা আতিফসহ পাকিস্তানের অন্য অভিনেতাদের সম্পর্কে প্রশংসা করছেন।

ভিডিওতে এক প্রশ্নের উত্তরে নেহাকে বলতে শোনা যায় শুধু আতিফ আসলাম নয় পাকিস্তানের শোাবিজ জগতের সবার সাথে পারফম্যান্স করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি।

তিনি আরো বলেন, পাকিস্তানে যেই প্রতিভা আছে তার সাথে কোনো প্রতিযোগিতা করা সম্ভব নয়।
তাকে আরো বলতে শোনা যায়, তিানি পাকিস্তানি সংগীতের একজন ভক্ত শ্রোতা।

নেহা বলেন, পাকিস্তানে তার অনেক শ্রোতা ও ভক্ত আছে, তবে তিনি নিজেই পাকিস্তানি সংগীতের অনেক বড় ভক্ত। তিনি পাকিস্তানি ভক্তদের প্রতি অনেক কৃতজ্ঞ।
সূত্র: ডন


আরো সংবাদ


premium cement