০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের

গুজবে বিভ্রান্ত না হওয়ার আহ্বান কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের - ছবি : সংগৃহীত

মিথ্যা বা বানোয়াট খবরে বিভ্রান্ত না হয়ে দূতাবাসের প্রতি আস্থাশীল থাকার আহ্বান জানিয়েছে কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশন।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে দূতাবাস জানিয়েছে, একটি অসাধু মহল কুয়ালালামপুরস্থ বাংলাদেশ হাইকমিশনের মর্যাদা ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যে ও সরকারের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে অপ্রপচার চালাচ্ছে।

দূতাবাস আরো জানিয়েছে, ২০১৯ সালে নতুন পাসপোর্টের জন্য আবেদন জমা দিতে আসা একজন প্রবাসী বাংলাদেশি মালয়েশিয়ায় দূতাবাসের আম্পাংস্থ পাসপোর্ট অফিসে আসার পথে গাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। পরিবার সূত্রে জানা যায়, তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন।

সম্প্রতি একটি অসাধু মহল সেই মৃত ব্যক্তির ছবিকে উপজীব্য করে ভুয়া তথ্য দিয়ে নতুন করে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অন্যান্য মাধ্যমে পরিকল্পিতভাবে বিভ্রান্তিমূলক অপপ্রচার চালাচ্ছে। তারা বলছে, দূতাবাসের অসহযোগিতার কারণে উক্ত প্রবাসী বাংলাদেশ হাইকমিশনের ভেতরে সাম্প্রতি মৃত্যুবরণ করেছেন।

এ ধরনের মিথ্যা তথ্যে বিভ্রান্ত না হয়ে দূতাবাসের প্রতি আস্থাশীল থাকার জন্য বাংলাদেশ হাইকমিশন কর্তৃক দেশে ও বিদেশে অবস্থিত সকল বাংলাদেশী নাগরিকদের আহ্বান জানিয়েছেন।

দূতাবাস এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করে জানিয়েছেন বাংলাদেশ হাইকমিশন সর্বদা বাংলাদেশী নাগরিকদের উন্নত সেবা প্রদানে বদ্ধ পরিকর।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement