২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শিশুটির বাবা-মাকে খুঁজছে পুলিশ

শিশুটির বাবা-মাকে খুঁজছে পুলিশ - ছবি : সংগৃহীত

রাজধানীর কাওরান বাজার থেকে পাওয়া তিন বছরের এক শিশুর বাবা-মাকে খুঁজছে পুলিশ।

গত এক সপ্তাহ ধরে ওই শিশুটি তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পুলিশের হেফাজতে রয়েছে। তার গায়ের রং শ্যাম বর্ণ ও উচ্চতা দুই ফিট ১০ ইঞ্চি। কোনো স্বজনের সন্ধান পাওয়া গেলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগের জন্য বলা হয়েছে।

গত ২১ মে কাওরান বাজার এলাকায় আম্বরশাহ মসজিদের বারান্দার সামনে ওই শিশুকে কান্নাকাটি করতে দেখে মোঃ সাইফুল্লাহ তরফদার নামে একজন পথচারী তাকে তেজগাঁও থানায় নিয়ে যান। পরে থানা পুলিশ তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে কিছুই বলতে পারেনি। এ ঘটনায় ২৬ মে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ১৩৭৩) করা হয়েছে।

ভিকটিম সাপোর্ট সেন্টার জানায়, শিশুর কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

সূত্র  : ডিএমপিনিউজ


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল