২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শিশুটির বাবা-মাকে খুঁজছে পুলিশ

শিশুটির বাবা-মাকে খুঁজছে পুলিশ - ছবি : সংগৃহীত

রাজধানীর কাওরান বাজার থেকে পাওয়া তিন বছরের এক শিশুর বাবা-মাকে খুঁজছে পুলিশ।

গত এক সপ্তাহ ধরে ওই শিশুটি তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পুলিশের হেফাজতে রয়েছে। তার গায়ের রং শ্যাম বর্ণ ও উচ্চতা দুই ফিট ১০ ইঞ্চি। কোনো স্বজনের সন্ধান পাওয়া গেলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগের জন্য বলা হয়েছে।

গত ২১ মে কাওরান বাজার এলাকায় আম্বরশাহ মসজিদের বারান্দার সামনে ওই শিশুকে কান্নাকাটি করতে দেখে মোঃ সাইফুল্লাহ তরফদার নামে একজন পথচারী তাকে তেজগাঁও থানায় নিয়ে যান। পরে থানা পুলিশ তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে কিছুই বলতে পারেনি। এ ঘটনায় ২৬ মে তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ১৩৭৩) করা হয়েছে।

ভিকটিম সাপোর্ট সেন্টার জানায়, শিশুর কোনো স্বজনের সন্ধান পেলে বা কোনো ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৪৮১১৮৫৪২) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

সূত্র  : ডিএমপিনিউজ


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি

সকল