১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সরকারি সুবিধা পেতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে!

সরকারি সুবিধা পেতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে! - ছবি : সংগৃহীত

বিবাহ যোজনা প্রকল্পের সরকারি সুবিধা পেতে দ্বিতীয়বার বিয়ে করলেন কংগ্রেসের ছাত্র সংগঠনের (এনএসইউআই) নেতা নৈতিক চৌধুরী। তবে অন্য কোনো নারীকে নয়, নিজের স্ত্রীকেই দ্বিতীয়বার বিয়ে করেছেন।

জানা গেছে, ‘মুখ্যমন্ত্রী বিবাহ যোজনা’র সুবিধা পাওয়ার জন্য নিজের স্ত্রীকে নিয়ে সরকারি গণবিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নৈতিক চৌধুরী। জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাক্ষী রেখে সাত পাক ঘুরে মালাবদলের তোড়জোড়ও শুরু করেছিলেন বলে মধ্যপ্রদেশ পুলিশের অভিযোগ। ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে এই ছাত্র নেতাকে।

শিবরাজ সিংহ চৌহান ক্ষমতায় আসার পরেই জেলায় জেলায় মুখ্যমন্ত্রী বিবাহ যোজনা প্রকল্পে গণবিবাহ অনুষ্ঠানের আয়োজন শুরু করেছেন। সেখানে নবদম্পতিদের সরকারি সাহায্যে ব্যবস্থা করা হয়েছে।

সাম্প্রতি সাগর জেলার ধর্মশ্রীর বালাজি মন্দিরে এমনই এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই হাজির হয়েছিলেন নৈতিক ও তার স্ত্রী। যদিও আয়োজকেরা তাদের চিনতে পেরে পুলিশে খবর দেন। কারণ, আয়োজকদের কয়েক জন জানতেন গণবিবাহ অনুষ্ঠানের কয়েক দিন আগেই ঘরোয়া অনুষ্ঠানে নৈতিকের বিয়ে হয়েছিল।

সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল