২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সরকারি সুবিধা পেতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে!

সরকারি সুবিধা পেতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে! - ছবি : সংগৃহীত

বিবাহ যোজনা প্রকল্পের সরকারি সুবিধা পেতে দ্বিতীয়বার বিয়ে করলেন কংগ্রেসের ছাত্র সংগঠনের (এনএসইউআই) নেতা নৈতিক চৌধুরী। তবে অন্য কোনো নারীকে নয়, নিজের স্ত্রীকেই দ্বিতীয়বার বিয়ে করেছেন।

জানা গেছে, ‘মুখ্যমন্ত্রী বিবাহ যোজনা’র সুবিধা পাওয়ার জন্য নিজের স্ত্রীকে নিয়ে সরকারি গণবিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নৈতিক চৌধুরী। জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাক্ষী রেখে সাত পাক ঘুরে মালাবদলের তোড়জোড়ও শুরু করেছিলেন বলে মধ্যপ্রদেশ পুলিশের অভিযোগ। ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে এই ছাত্র নেতাকে।

শিবরাজ সিংহ চৌহান ক্ষমতায় আসার পরেই জেলায় জেলায় মুখ্যমন্ত্রী বিবাহ যোজনা প্রকল্পে গণবিবাহ অনুষ্ঠানের আয়োজন শুরু করেছেন। সেখানে নবদম্পতিদের সরকারি সাহায্যে ব্যবস্থা করা হয়েছে।

সাম্প্রতি সাগর জেলার ধর্মশ্রীর বালাজি মন্দিরে এমনই এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই হাজির হয়েছিলেন নৈতিক ও তার স্ত্রী। যদিও আয়োজকেরা তাদের চিনতে পেরে পুলিশে খবর দেন। কারণ, আয়োজকদের কয়েক জন জানতেন গণবিবাহ অনুষ্ঠানের কয়েক দিন আগেই ঘরোয়া অনুষ্ঠানে নৈতিকের বিয়ে হয়েছিল।

সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল