০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

মাদক কেলেঙ্কারি : শাহরুখপুত্র আরিয়ানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি

মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি - ছবি : সংগৃহীত

বহু নাটকীয়তার পর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগের কোনো তথ্য প্রমাণ দিতে পারেনি ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (এনসিবি)।

সংস্থাটির চার্জশিটে বলা হয়েছে আরিয়ান খানের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। গত বছর অক্টোবরে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তার দুই বন্ধুকে সেখান থেকে তুলে নিয়ে যাওয়া হয়। বেশ কিছু দিন জেলে কাটার পর জামিনে ছাড়া পান শাহরুখ পুত্র।

তবে এনসিবির চার্জশিটে নাম নেই আরিয়ানসহ ৬ জনের। তাদের মধ্যে রয়েছেন প্রমোদতরীর পার্টির চার আয়োজকও। তাদের কারো বিরুদ্ধেই তেমন কোনো তথ্য-প্রমাণ পাওয়া যায়নি। এনডিপিএস আইনের বিভিন্ন ধারায় বাকি ১৪ জনের নামে অভিযোগ দায়ের হচ্ছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর প্রমোদতরী থেকেই গ্রেফতার হন আরিয়ান, তার ২ বন্ধু মুনমুন ধমেচা, আরবাজ মার্চেন্টসহ অন্যরা। প্রায় এক মাস পর মুম্বাইয়ের হাইকোর্ট জামিন দেয় শাহরুখ পুত্র ও তার দুই বন্ধুকে। মামলার তদন্ত প্রথমে ছিল এনসিবি মুম্বাই শাখার হাতে। পরে তদন্তের ভার দেয়া হয় বিশেষ তদন্তকারী সংস্থা বা সিট। সেই মামলাতেই শুক্রবার ছয় হাজার পাতার চার্জশিট দাখিল করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার 


আরো সংবাদ


premium cement