১৭ মে ২০২২
`

টুইটারে ভুয়া অ্যাকাউন্ট যাচাই না হওয়া পর্যন্ত চুক্তি স্থগিত : ইলন মাস্ক

টুইটারে ভুয়া অ্যাকাউন্ট যাচাই না হওয়া পর্যন্ত চুক্তি স্থগিত : ইলন মাস্ক - ছবি : সংগৃহীত

মার্কিন ডলারের বিনিময়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কিনে নেন টেসলার কর্ণধার ইলন মাস্ক। ভুয়া অ্যাকাউন্টের সংখ্যা যাচাই না হওয়া পর্যন্ত টুইটার কেনার চুক্তি স্থগিত রাখা হচ্ছে বলে জানান তিনি।

ভুয়া বা স্প্যাম অ্যাকাউন্ট কত আছে, তা যাচাই করে নথি না পাওয়া পর্যন্ত টুইটার কেনার চুক্তি স্থগিত রাখা হচ্ছে। এমনটাই জানালেন ইলন মাস্ক।

ইলন মাস্ক গত মাস থেকেই মাইক্রোব্লগিং সাইট নিয়ে একাধিক পরিকল্পনা ঘোষণা করতে থাকেন। ইলন টুইটারের অন্তর্বর্তীকালীন সিইও হতে পারেন বলেও জল্পনা ছড়ায়।

সংবাদ সংস্থা রয়টার্সের প্রতিবেদন রিটুইট করে শুক্রবার টেসলার কর্ণধার নিজেই টুইটারে বলেন, স্প্যাম বা ভুয়া অ্যাকাউন্টের সংখ্যা সত্যিই টুইটারের মোট ব্যবহারকারীর পাঁচ শতাংশের কম, তা গণনার স্বপক্ষে নথি না পাওয়া পর্যন্ত সাময়িকভাবে টুইটার কেনার চুক্তি স্থগিত রাখা হচ্ছে।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল