০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

অবশেষে গাঁটছড়া বাঁধলেন রণবীর, আলিয়া!


বলিউডের হার্টথ্রব অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেত্রী আলিয়া ভাট এখন স্বামী-স্ত্রী। তিন বছরেরও বেশি সময় ধরে ডেট করার পরে বৃহস্পতিবার ৩৯ বছর বয়সী রণবীর এবং ২৯ বছর বয়সী আলিয়া ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ের অভিজাত এলাকা বান্দ্রায় রণবীরের বাড়িতে একটি অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।

বিয়ের পর এই দম্পতি ফটোসেশনের জন্য বেরিয়েছিলেন যেখানে তাদের ভক্ত ও পাপারাজ্জিরা এই দুই তারকাকে এক ঝলক দেখার জন্য সকাল থেকে অপেক্ষা করছিলেন। রণবীর আলিয়াকে কোলে করে অনুষ্ঠানস্থলে নিয়ে যান।

ফটোসেশনের কিছুক্ষণ আগে আলিয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ‘আজ আমাদের পরিবার এবং বন্ধুদের দ্বারা ঘেরা বাড়িতে ... আমাদের প্রিয় জায়গা– বারান্দায় যেখানে আমরা আমাদের সম্পর্কের শেষ পাঁচ বছর কাটিয়েছি -- আমরা বিয়ে করেছি।’

‘আমাদের পিছনে ইতোমধ্যেই অনেক কিছু আছে, আমরা একসঙ্গে আরও স্মৃতি তৈরি করার জন্য আর অপেক্ষা করতে পারি না... স্মৃতি যা ভালবাসা, হাসি, নীরবতা, সিনেমার রাত, খুঁনশুটি , ওয়াইন আনন্দ, চাইনিজ খাওয়ায় পূর্ণ। সকল কিছুর জন্য তোমাকে ধন্যবাদ।’

অভিনেতা ঋষি কাপুর এবং নীতু সিং-এর ছেলে এবং প্রবীণ অভিনেতা-পরিচালক রাজ কাপুরের নাতি রণবীর ২০০৭ সালে প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ট্র্যাজিক রোম্যান্স 'সাওয়ারিয়া' দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন, একটি বাণিজ্যিক ব্যর্থতা।

রণবীর ২০০৯ সালে 'ওয়েক আপ সিড', রোমান্টিক কমেডি 'আজব প্রেম কি গজব কাহানি' এবং নাটক 'রকেট সিং: সেলসম্যান অব দ্য ইয়ার'-এ অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা রণবীর বিভিন্ন দাতব্য সংস্থাকেও সহায়তা করে থাকেন।

অন্যদিকে, আলিয়া চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের মেয়ে। তিনি ১৯৯৯ সালের থ্রিলার 'সংঘর্ষ'-এর মাধ্যমে শিশুশিল্পী হিসাবে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। একজন প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসাবে তার অভিষেক হয়েছিল ২০১২ সালে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' দিয়ে।

রোড ড্রামা 'হাইওয়ে'-তে অপহরণের শিকার চরিত্রে অভিনয়ের জন্য ২০১৪ সালে আলিয়া সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন।


আরো সংবাদ


premium cement