১৫ আগস্ট ২০২২
`

মাত্র ১০ মিনিটে বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর সুযোগ!

মাত্র ১০ মিনিটে বিশেষজ্ঞ ডাক্তার দেখানোর সুযোগ! - ছবি : সংগৃহীত

দেশের প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসাসেবার অপ্রতুলতা রয়েছে। পর্যাপ্ত ডাক্তারের অভাবে অনেকেই সময়মত চিকিৎসাসেবা নিতে পারে না। পাশাপাশি শহরের বাইরে চিকিৎসাসেবা ব্যবস্থাও উন্নত নয়। এমনকি শহর এলাকাতেও ডাক্তার দেখাতে যানজটের কারণে নষ্ট হচ্ছে মূল্যবান সময়। এমন পরিস্থিতে ডকটাইম দেশের প্রতিটি প্রান্তের মানুষের কাছে চিকিৎসাসেবা পৌঁছে দিচ্ছে।

ডাক্তার দেখাতে এখন আর ঘরের বাইরে যেতে হচ্ছে না। মানুষ ঘরে বসেই বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারছেন। ৮০% ক্ষেত্রে মাত্র ১০ মিনিটের মধ্যেই ভিডিও কলে ডাক্তারের সাথে যোগাযোগ স্থাপিত হয়। ফলে সিরিয়ালের জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হয় না, পোহাতে হয়না যানজটের ভোগান্তি। ডকটাইম অ্যাপে ডাক্তার দেখানো যায় অনেক স্বল্প খরচে। যার কারণে একদিকে যেমন সময়ের অপচয় হচ্ছে না, অন্যদিকে চিকিৎসা খরচের জন্য আমাদের মূল্যবান সম্পদ খরচ করতে হচ্ছে না।

মানসম্মত স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ডকটাইম লিমিটেড কাজ করছে ডিজিটাল হেলথকেয়ার ব্যবস্থা নিয়ে। বাংলাদেশের প্রথম সারির ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডকটাইমের মাধ্যমে ঘরে বসেই দেশের যেকোনো প্রান্ত থেকে ৮০% ক্ষেত্রে মাত্র ১০ মিনিটে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহণ করা যায়। দিন-রাত ২৪ ঘন্টা ডাক্তার ভিডিও কনসালটেশনের পাশাপাশি আধুনিক স্বাস্থ্যসেবা মানুষের কাছে পৌছে দিতে ডকটাইম প্রতিশ্রুতিবদ্ধ।

স্বাস্থ্যসেবা নিশ্চিতে এবং আপনার সুরক্ষিত ভবিষ্যতের জন্য ডকটাইম চালু করেছে ‘ডকটাইম কেয়ার অ্যান্ড প্রোটেক্ট প্ল্যান’। এই প্যাকেজের আওতায় মাসিক মাত্র ৯৯ টাকা খরচে বছরজুরে উপভোগ করতে পারবেন ৪ লক্ষ টাকা পর্যন্ত স্বাস্থ্যসেবা ও বীমা সুবিধা। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে হোম ডায়াগনস্টিক টেস্ট। ঘরে বসেই সম্পূর্ণ ঝামেলাহীনভাবে আপনার প্রয়োজনীয় সকল টেস্ট করাতে পারবেন দেশসেরা সব ডায়াগনস্টিক সেন্টার থেকে। আমাদের দক্ষ ল্যাব টেকনিশিয়ান টিম আপনার বাসায় গিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে নমুনা সংগ্রহ করে আনবে। এছাড়াও ডকটাইমের মাধ্যমে ঔষধ হোম ডেলিভারিও করা হয়ে থাকে।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ডকটাইম গর্বিত অংশীদার। দেশের স্বাস্থ্যখাত এবং স্বাস্থ্যসেবার মানোন্নয়নে ডকটাইমের সকল কর্মী নিরলস পরিশ্রম করে যাচ্ছে। স্বল্প খরচে ও দ্রুততম সময়ে দেশের প্রতিটি প্রান্তে মানুষের হাতের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে ডকটাইম।


আরো সংবাদ


premium cement