২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাজ নিয়ে বিতর্ক চান পরীমনি

- ছবি : সংগৃহীত

ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় চিত্রনায়িকা পরীমনি। প্রথমে আলোচনায় আসেন ছবি মুক্তির আগেই ডজন ডজন ছবিতে নাম লেখিয়ে।

বড় ভাগ্য নিয়ে চলচ্চিত্রে এসেছিলেন এই অভিনেত্রী। অন্যরা যখন নূন্যতম সুযোগ পেতে পরিচালক-প্রযোজকদের কাছে ধর্না দিয়ে বেড়াচ্ছেন, পরীমনি তখন একের পর এক ছবিতে নাম লেখাচ্ছেন। তাও কোনো ছবি মুক্তি পাওয়ার আগেই।

সে ভাগ্যকে কতটা কাজে লাগাতে পেরেছেন পরীমনি তা সবাই জানে। তবে তাকে নিয়ে আলোচনা থামেনি। হুটহাট বিয়ের খবর দিয়ে, বার-ক্লাবে হই হট্টগোল বাঁধিয়ে-বিতর্ক জিইয়ে রেখেছেন সব সময়। এর বিপরীতে ভালো খবরেও এসেছে তার নাম।

বিএফডিসিতে প্রতি বছর কুরবানি দেয়ার চল শুরু করেন তিনি। স্বল্প আয়ের শিল্পীদের জন্যই ছিল তার এ উদ্যোগ। তবে সব কিছু ছাপিয়ে বিতর্কই ওপরে থেকেছে তাকে ঘিরে।

এই তো কয় দিন আগেই ঘোষণা দিলেন নতুন করে বিয়ে করেছেন পরীমনি। এবার অবশ্য পেটের বাচ্চার খবরও জানালেন। আর যায় কোথায়। শুরু হল বিতর্ক।

তবে শুধু ব্যক্তিগত জীবনের বিতর্ক চান না পরীমনি। বিতর্ক চান তার কাজ নিয়েও।

যদিও আলোচনা করার মতো খুব ভালো কোনো অভিনয় দেখাতে পারছিলেন না। তবে এবার শোনালেন আশার কথা।

পরীমনি বললেন, ‘গুণিন দেখেন, ভালো লাগবে।’

গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’। মুক্তির পর থেকেই সিনেমাটির পরিচালক, অভিনেতা ও অভিনেত্রীরা হলে হলে ঘুরে দর্শকদের সাথে বসে সিনেমাটি উপভোগ করছেন। পরীমনিও রয়েছেন সেই দলে।

‘গুণিন সারাদেশের ২০টি সিনেমা হলে চলছে। আপনারা হলে গিয়ে সিনেমাটি দেখুন। সিনেমাটি ভালো হলে ভালো বলেন, খারাপ লাগলেও গঠনমূলক সমালোচনা করুন। এটা নিয়ে বিতর্ক করুন, তবেই না চলচ্চিত্রের জন্য মঙ্গল হবে’ বললেন পরীমনি।

‘গুণিন’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

তিনি বলেন, ‘গুণিন আমার খুব প্রিয় একটা কাজ। এখানে আমার চরিত্রটিকে ফুটিয়ে তোলার জন্য যে প্রয়াস ছিল, আশা করি, সেটা করতে পেরেছি। আমাদের যিনি মেকআপ আর্টিস্ট ছিলেন, তিনিও দুর্দান্ত কাজ করেছেন। আমার সেই লুক দেখে দর্শক উচ্ছ্বসিত, বুঝতে পারছি। ব্যতিক্রমী চরিত্রটি দর্শক পছন্দ করেছেন।’

অভিনয় নিয়ে খুব একটা আলোচনায় না থাকলেও এবার পরীমনিকে বেশ আত্মবিশ্বাসী মনে হচ্ছে।

তিনি বলেন, ‘পরপর দুই সপ্তাহে আমার দু’টি সিনেমা মুক্তি পেল। মনে হচ্ছে, চারদিকে শুধু আমি। সারা শহর আমার পোস্টারে ছেয়ে গেছে। যারা ‘গুণিন’ দেখে ফেলেছেন, তারা আমার অভিনয়ের প্রশংসা করছেন। আমি বলব, এটার পুরো কৃতিত্ব সেলিম (গিয়াস উদ্দিন সেলিম) ভাইয়ের। আপনারা হলে গিয়ে সিনেমাটি দেখুন।’

‘গুণিন’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন তার স্বামী শরীফুল রাজ। বাস্তবের এই জুটি পর্দায় কেমন মানিয়েছে, তা নিয়েও বিতর্ক প্রত্যাশা করছেন পরীমনি।


আরো সংবাদ



premium cement
বরিশালে নয়া দিগন্তের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ লালমোহনের দালাল বাজার-লর্ড হার্ডিঞ্জ সড়কে সেতু নির্মাণকাজ শুরু দাগনভূঞা প্রবাসী ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রবাসীর স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ এক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে বালিয়াডাঙ্গীতে বিএনপির আলোচনা সভা টর্চ লাইটের আলো চোখে পড়ায় বৃদ্ধকে পেটাল কিশোর গ্যাং চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত বরিশালে সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের ইসতিসকার নামাজ আদায় নারী ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে ভালুকায় মানববন্ধন ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল

সকল