২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ন ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

দক্ষ জনশক্তি তৈরিতে কাজ করছে বিআইটিপিএফসি

-

আইটি প্রফেশনালদের অন্যতম বড় সংগঠন বাংলাদেশ আইটি প্রোফেশনাল ফ্রেন্ডস ক্লাবের (বিআইটিপিএফসি) পক্ষ থেকে বাংলাদেশ এসোসিয়েশন অফ সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নবনির্বাচিত প্রেসিডেন্ট জনাব রাসেল টি আহমেদকে শুভেচ্ছা জানানো হয়েছে।

অনুষ্ঠানে বিআইটিপিএফসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট সালেহ মোবিন, ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ এবং নাহিদা আক্তার, সাজ্জাদ হোসেন, রাজিব হাসান, মনোয়ার হোসেন, জুয়েল রানা, মুকিদুর রহমান তনয়।

রাসেল টি আহমেদ বিআইটিপিএফসির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেছেন এবং বেসিসের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

বিআইটিপিএফসি বাংলাদেশের আইটি প্রোফেশনালদের জন্য একটি সক্রিয় প্ল্যাটফর্ম ৷ এই সংস্থায় সাড়ে সাত হাজারের বেশি সদস্য রয়েছে। এই গ্রুপের প্রধান লক্ষ ও উদ্দেশ্য হলো বাংলাদেশের আইটি সেক্টরকে এগিয়ে নেয়া এবং প্রফেশনাল ট্রেনিং এর মাধ্যমে আইটি ইন্ডাস্ট্রিতে দক্ষ লোক তৈরি করা, নতুন নতুন প্রযুক্তি নিয়ে ওয়ার্কশপ, ওয়েবিনার, সেমিনারের মাধ্যমে নলেজ শেয়ারিং করা, চাকরির সুযোগ তৈরি করা, ১০০ জন ছেলে মেয়েকে ইনটার্নশিপ করাসহ গুরুত্বপূর্ণ কার্যক্রম করা হচ্ছে।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement