০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ৫ জিলহজ ১৪৪৩
`

সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত

সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত - ফাইল ছবি

করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিসগুলোয় অর্ধেক কর্মকর্তা ও কর্মচারী নিয়ে পরিচালনা করার আদেশ জারি করেছে সরকার। করোনার প্রভাব পড়ছে চাকরি খাতেও। দেশে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় বিভিন্ন নিয়োগ পরীক্ষা স্থগিত হচ্ছে। এই ধারাবাহিকতায় এবার ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে অনুষ্ঠেয় সব নিয়োগ পরীক্ষা ১ ফেব্রুয়ারি থেকে স্থগিত করা হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিরাজমান কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় ১ ফেব্রুয়ারি থেকে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের সব ধরনের এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত স্থগিত করা হলো।

পরবর্তী সময়ে কম সময়ের নোটিশে পরীক্ষার্থীরা যাতে স্থগিত হওয়া পরীক্ষাগুলোতে অংশগ্রহণ করতে পারেন, সে জন্য তাদের প্রস্তুত থাকতে বলা হয়েছে।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আরো কয়েকটি প্রতিষ্ঠানের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো বাংলাদেশ সরকারি কর্ম কমিশন, মৎস্য অধিদফতর, ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমইএফ), কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল), বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) ও দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসব নিয়োগ পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে, তা বলা হয়নি।


আরো সংবাদ


premium cement