২৬ মে ২০২২
`

শাবিপ্রবির ঘটনায় শিক্ষামন্ত্রীর পদত্যাগ করা উচিত : ডা. জাফরুল্লাহ

শাবিপ্রবির ঘটনায় শিক্ষামন্ত্রীর পদত্যাগ করা উচিত : ডা. জাফরুল্লাহ - ছবি : সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ঘটনায় শিক্ষামন্ত্রী ডা: দিপু মনির পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার দুপুরে ধানমন্ডিস্থ গণস্বাস্থ্য নগর হাসপাতালের বীর উত্তম মেজর হায়দার মিলনায়তনে মওলানা ভাসানীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ‘ভাসানী অনুসারী পরিষদ’র এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ছাত্ররা আন্দোলন করছে আর ভার্সিটির ভিসি পুলিশ দিয়ে ছাত্রদের মেরেছে। এটাই যতেষ্ট। তিনি (ভিসি) পদত্যাগ করে ছাত্রদের কাছে ক্ষমা চাওয়া উচিত। আমি মনে করি এঘটনায় শিক্ষামন্ত্রীরও পদত্যাগ করা উচিত। কারণ মন্ত্রী তাদেরকে ডেকে পাঠাচ্ছেন, তার (দিপু মনি) উচিত শিক্ষার্থীদের কাছে গিয়ে বিষয়টি মীমাংসা করে দেয়া।

ভাসানী অনুসারী পরিষদের প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং সংগঠনটির ঢাকা মহানগর আহ্বায়ক হাবীবুর রহমান রিজুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের চেয়ারম্যান এবং গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরী, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নুর এবং রাষ্ট্রসংস্কার আন্দোলনের নেতা অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম প্রমুখ।


আরো সংবাদ


premium cement
কাশ্মিরের স্বাধীনতাকামী নেতা ইয়াসিন মালিকের যাবজ্জীবন কারাদণ্ড নবম ওয়েজ বোর্ড সংশোধন করে দ্রুত বাস্তবায়ন ও মহার্ঘ্য ভাতা প্রদানের দাবি বিএফইউজের শিল্পপতি জাহেদীর বাড়িতে সন্ত্রাসীদের হামলার শাস্তি দাবি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন খালেদা জিয়াকে কটূক্তির প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ ফেনীতে প্রেমের টানে ভারতীয় তরুণী ২০২০ সালের অনার্স চতুর্র্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশ রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যা ঘটনায় ২ আসামি গ্রেফতার

সকল