১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

ফারুকী-তিশার ঘরে আসছে নতুন অতিথি


বিয়ের প্রায় সাড়ে ১১ বছর পর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার ঘরে আসছে নতুন অতিথি। মঙ্গলবার সামজিক মাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন তিশা। ফারুকীর সাথে নিজের বেবী বাম্পের একটি ছবি পোস্ট করেছেন তিনি।

যেখানে তিনি লিখেছেন,আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবকিছুতে অনুপস্থিত?

এই ছবিটাতেই নিশ্চয়ই সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

২০১০ সালের ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হয় এই তারকা জুটি।


আরো সংবাদ


premium cement
গ্রীষ্মকালীন ছুটি বাতিলের দাবি ইবি শিক্ষার্থীদের ফুলবাড়ীতে জালিয়াতির মামলায় প্রধান শিক্ষক কারাগারে বগুড়ায় পানিতে ডুবে ফুফু-ভাতিজার মৃত্যু বঙ্গবন্ধু স্যাটেলাইটের আয়-ব্যয় তদন্তের দাবি বিএনপির সুপ্রিম কোর্ট বার : বিএনপি ও সরকার সমর্থক আইনজীবীদের মধ্যে ব্যাপক হট্টগোল গুজরাটে দেয়াল ধসে ১২ শ্রমিক নিহত বড়াইগ্রামে ট্রাক-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ মুশফিকের টেস্ট সেঞ্চুরি, অতঃপর তার স্ত্রীর হাসিমুখে ‘বিদায়’ মুশফিকের রেকর্ড গড়া ইনিংসে লিড পেল বাংলাদেশ ভারতের গম রফতানি বন্ধের সিদ্ধান্ত বাংলাদেশের জন্য প্রযোজ্য নয় : বাণিজ্যমন্ত্রী আলেমদের বিরুদ্ধে গণকমিশনের তালিকার ব্যাপারে কী পদক্ষেপ নিচ্ছে দুদক

সকল