২৫ জানুয়ারি ২০২২
`

রাজধানীর রামপুরায় আবারো শিক্ষার্থীদের অবস্থান

রাজধানীর রামপুরায় আবারো শিক্ষার্থীদের অবস্থান - ছবি : সংগৃহীত

বেশ কয়েকদিন ধরেই নিরাপদ সড়ক ও গণপরিবহনে হাফ পাসের দাবিতে রাজধানীর বিভিন্ন সড়কের ভিন্ন ভিন্ন পয়েন্টে আন্দোলন করতে দেখা গেছে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের। এরই ধারাবাহিকতায় শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর রামপুরা ব্রিজের এক অংশে অবস্থান নিয়েছেন তারা।

রামপুরা ব্রিজে শুক্রবার যারা অবস্থান নিয়েছেন তারা খিলগাঁও মডেল কলেজের শিক্ষার্থী। এ সময় বিভিন্ন স্লোগান দিয়ে নিরাপদ সড়ক বাস্তবায়নের জন্য দাবি জানাচ্ছেন তারা।

এদিকে রামপুরার ওই এলাকায় অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন রয়েছেন। শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে যেন কোনো অরাজকতা সৃষ্টি না হয় সে বিষয়টি নিশ্চিত করার জন্য তাদের মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, ১০ থেকে ১২ জন শিক্ষার্থী রামপুরা ব্রিজে হাতিরঝিল থানার অংশে দাঁড়িয়েছে বলে আমরা জানতে পেরেছি। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ব্রিজের রামপুরা থানার অংশে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করে রেখেছি।


আরো সংবাদ


premium cement
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার নতুন সময়সূচি বরিশালকে ১৫৯ রানের টার্গেট দিল কুমিল্লা মাশরাফির ফেরা অনেকের কাছে প্রেরণা তালতলীতে শ্বশুরবাড়ি থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বাংলাদেশের দুর্যোগ ব্যবস্থাপনা বিশ্বব্যাপী প্রশংসিত : এডিপিসি ঢাকায় কোভিড শয্যার ২৫ ভাগ পূর্ণ : স্বাস্থ্যমন্ত্রী রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ সুনামগঞ্জে বিশেষজ্ঞ টিমের মাধ্যমে স্বাস্থ্যসেবা দিচ্ছে গণস্বাস্থ্য মহেশপুর সীমান্তে এক ব্যক্তির লাশ, নিয়ে গেছে বিএসএফ পাবনায় শিশু রহিমকে বলাৎকারের পর হত্যা, যুবকের যাবজ্জীবন আদিয়ান মার্টের সিইওর বাড়িতে বিক্ষুব্ধ গ্রাহকদের তালা

সকল