২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু, প্রাণে বাঁচলেন ৯৪ আরোহী

বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু, প্রাণে বাঁচলেন ৯৪ আরোহী - ছবি : সংগৃহীত

কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের সময় রানওয়েতে থাকা দুটি গরুর সাথে বিমান বাংলাদেশের একটি বিমানের ডান পাখায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই গরু দুটি মারা যায়। তবে বিমানে থাকা ৯৪ আরোহী অক্ষত আছেন।

মঙ্গলবার বিকেল ৫টা ৫৭ মি‌নিটের দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক‌টি ফ্লাইট (বিজি ৪৩৮) ৯৪ জন আরোহী নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়নের সময় এই দুর্ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক কক্সবাজার বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা একাধীক কর্মকর্তা এবং বেসরকারি এয়ারলাইন্সগুলোর কয়েকজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। বিমানবন্দর সূত্র জানিয়েছে, বিমানটি ৭টা ৫ মিনিটে নিরাপদে ঢাকায় অবতরণ করেছে।

তবে এ বিষয়ে বিমানবন্দর ম্যানেজারের সাথে বেশ কয়েকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। আর বিমানবন্দরে গিয়ে যোগাযোগের চেষ্টা করলে সেখানেও দেখা করতে দেননি দায়িত্বরত নিরাপত্তারক্ষীরা।

বিমানবন্দরের দায়িত্বরত আনসারের পিসি আলম বলেন, বিমানবন্দরের রানওয়েতে অবতরণ করা একটি বিমানের পাখায় গরু আহত হওয়ার খবর পেয়েছি। তবে আমি বিমানবন্দরের বাইরে ছিলাম। গরু দুটির মালিককে এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল