২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু, প্রাণে বাঁচলেন ৯৪ আরোহী

বিমানের ধাক্কায় ২ গরুর মৃত্যু, প্রাণে বাঁচলেন ৯৪ আরোহী - ছবি : সংগৃহীত

কক্সবাজার বিমানবন্দর থেকে উড্ডয়নের সময় রানওয়েতে থাকা দুটি গরুর সাথে বিমান বাংলাদেশের একটি বিমানের ডান পাখায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই গরু দুটি মারা যায়। তবে বিমানে থাকা ৯৪ আরোহী অক্ষত আছেন।

মঙ্গলবার বিকেল ৫টা ৫৭ মি‌নিটের দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এক‌টি ফ্লাইট (বিজি ৪৩৮) ৯৪ জন আরোহী নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে উড্ডয়নের সময় এই দুর্ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক কক্সবাজার বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা একাধীক কর্মকর্তা এবং বেসরকারি এয়ারলাইন্সগুলোর কয়েকজন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। বিমানবন্দর সূত্র জানিয়েছে, বিমানটি ৭টা ৫ মিনিটে নিরাপদে ঢাকায় অবতরণ করেছে।

তবে এ বিষয়ে বিমানবন্দর ম্যানেজারের সাথে বেশ কয়েকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। আর বিমানবন্দরে গিয়ে যোগাযোগের চেষ্টা করলে সেখানেও দেখা করতে দেননি দায়িত্বরত নিরাপত্তারক্ষীরা।

বিমানবন্দরের দায়িত্বরত আনসারের পিসি আলম বলেন, বিমানবন্দরের রানওয়েতে অবতরণ করা একটি বিমানের পাখায় গরু আহত হওয়ার খবর পেয়েছি। তবে আমি বিমানবন্দরের বাইরে ছিলাম। গরু দুটির মালিককে এখনো জানা যায়নি।


আরো সংবাদ


premium cement
সুন্দর দেশ ও সমাজ গড়তে চলচ্চিত্র রাখতে পারে অনন্য ভূমিকা : তথ্যমন্ত্রী জনগণের কল্যাণে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান আইজিপির ডি ককের শতকের ম্যাচে নাটকীয় পরাজয়ে হোয়াইটওয়াশ ভারত ইসি গঠন আইন নিয়ে জনগণকে বিভ্রান্ত করতে লিপ্ত বিএনপি : কাদের দিনভর বৈঠক শেষে শাবিপ্রবি শিক্ষকদের চার দফা দাবি ব্রিটিশ-শাসিত ভারতকে যেভাবে স্বাধীন করতে চেয়েছিলেন সুভাষ চন্দ্র বসু ‘শত্রুর মোকাবেলায় আর্থ-সামাজিক তৎপরতাও জিহাদ’ ব্যাংকগুলোকে নতুন নির্দেশনা বাংলাদেশ ব্যাংকের নরসিংদীতে পরিশীলন সাহিত্য সংস্কৃতি পরিষদের আত্মপ্রকাশ রাসূল সা: মিসরের বাদশাহ মুকাউকিসের কাছে পাঠানো চিঠিতে কী লিখেছিলেন? বাবর আজমকে হারিয়ে বর্ষসেরা মুশফিক

সকল