১৭ আগস্ট ২০২২
`

ডিস লাইন ডিজিটালাইজড করার সময় বাড়ানো হবে : তথ্যমন্ত্রী

-

ডিস লাইন ডিজিটালাইজড করার জন্য ক্যাবল অপারেটরদেরকে আবারো সময় বাড়িয়ে দেয়া হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

তিনি বলেন, ‘ঢাকা ও চট্টগ্রামে ডিস লাইন ডিজিটালাইজড করার জন্য ক্যাবল অপারেটরদেরকে ৩০ নভেম্বর সময় বেধে দিয়ে ছিলাম। কিন্তু এ বিষয়ে হাইকোর্ট স্থগিতাদেশের আদেশ দিয়েছেন। সে জন্য আদালত আদেশ বাতিল করলে আবার বসে সময় বাড়ানো হবে।’

সোমবার সচিবালয়ে নিজ কার্যলয়ে মন্ত্রী এসব কথা বলেন। এর আগে ক্যাবল অপারেটরদের সাথে বৈঠক করেন মন্ত্রী ।

হাসান মাহমুদ বলেন, ক্যাবল অপারেটরদের অগ্রগতি জানার জন্য বৈঠক হয়েছে। ক্যাবল অপারেটররা রেডি, কিন্তু সেট অব বক্স সব গ্রাহক সংগ্রহ করতে পারেনি। তাই ডিজিটালাইজড বিষয়ে মানুষের মধ্যে সচেতনতা তৈরি করা হয়েছে।

তিনি বলেন, ক্যাবল অপারেটর ডিজিটালাইজড হলে গ্রাহক লাভবান হবে। সরকার রাজস্ব পাবে বছরে ১৫-১৮ শত কোটি টাকা ।

মন্ত্রী বলেন, হাইকোর্ট স্থগিতাদেশের আদেশ দিয়েছে। আশা করছি আদেশ উঠে যাবে। আদেশ বাতিল হলে আবার বসবো, তখন সময় বাড়ানোর প্রয়োজন হলে সময় বাড়ানো হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন : বাণিজ্যমন্ত্রী কলিং ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার মালয়েশিয়ার

সকল