১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ডিস লাইন ডিজিটালাইজড করার সময় বাড়ানো হবে : তথ্যমন্ত্রী

-

ডিস লাইন ডিজিটালাইজড করার জন্য ক্যাবল অপারেটরদেরকে আবারো সময় বাড়িয়ে দেয়া হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ।

তিনি বলেন, ‘ঢাকা ও চট্টগ্রামে ডিস লাইন ডিজিটালাইজড করার জন্য ক্যাবল অপারেটরদেরকে ৩০ নভেম্বর সময় বেধে দিয়ে ছিলাম। কিন্তু এ বিষয়ে হাইকোর্ট স্থগিতাদেশের আদেশ দিয়েছেন। সে জন্য আদালত আদেশ বাতিল করলে আবার বসে সময় বাড়ানো হবে।’

সোমবার সচিবালয়ে নিজ কার্যলয়ে মন্ত্রী এসব কথা বলেন। এর আগে ক্যাবল অপারেটরদের সাথে বৈঠক করেন মন্ত্রী ।

হাসান মাহমুদ বলেন, ক্যাবল অপারেটরদের অগ্রগতি জানার জন্য বৈঠক হয়েছে। ক্যাবল অপারেটররা রেডি, কিন্তু সেট অব বক্স সব গ্রাহক সংগ্রহ করতে পারেনি। তাই ডিজিটালাইজড বিষয়ে মানুষের মধ্যে সচেতনতা তৈরি করা হয়েছে।

তিনি বলেন, ক্যাবল অপারেটর ডিজিটালাইজড হলে গ্রাহক লাভবান হবে। সরকার রাজস্ব পাবে বছরে ১৫-১৮ শত কোটি টাকা ।

মন্ত্রী বলেন, হাইকোর্ট স্থগিতাদেশের আদেশ দিয়েছে। আশা করছি আদেশ উঠে যাবে। আদেশ বাতিল হলে আবার বসবো, তখন সময় বাড়ানোর প্রয়োজন হলে সময় বাড়ানো হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল