২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিআরটিসির সব বাসেই শিক্ষার্থীদের অর্ধেক ভাড়া

বিআরটিসির সব বাসেই শিক্ষার্থীদের অর্ধেক ভাড়া - ছবি : সংগৃহিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করার সময় শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ায় চলাচলের সুযোগ অব্যাহত রাখবে।

বিআরটিসির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. তাজুল ইসলাম জানান, সারাদেশের শিক্ষার্থীরাই এ সুবিধা পাবে। শিক্ষার্থীরা যাতে সুষ্ঠভাবে এই সুযোগটি পেতে পারে সেজন্য বিআরটিসি সংশ্লিষ্ট সকল মহলের কাছ থেকে সহযোগিতা কামনা করছে।

বাসসের সাথে আলাপকালে মো. তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বিআরটিসি শিক্ষার্থীদের জন্য এ ধরনের সুবিধা অব্যাহত রাখবে।

তিনি চালক ও কন্ডাক্টরসহ বিআরটিসি বাসের সকল স্টাফকে এই নির্দেশনা কঠোরভাবে মেনে চলার জন্য এবং ভাড়া নিয়ে শিক্ষার্থীদের সাথে কোনো প্রকার অপ্রয়োজনীয় কথাকাটাকাটি না করার আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন, ‘আমাদের শিক্ষার্থীদের কাছ থেকে এ ব্যাপারে সমর্থন ও সহযোগিতার প্রয়োজন রয়েছে, যাতে করে অ-ছাত্ররা এই সুবিধা ভোগ করতে না পারে।’

বিআরটিসি চেয়ারম্যান আরো বলেন, কোনো অ-ছাত্র এই সুবিধা নেয়ার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত

সকল