১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ইন্টারন্যাশনাল কারাতে ইউনিয়নের নতুন কমিটি গঠন

ইন্টারন্যাশনাল কারাতে ইউনিয়নের নতুন কমিটি গঠন - ছবি সংগৃহীত

ইন্টারন্যাশনাল কারাতে ইউনিয়ন বাংলাদেশ (আইকেইউবি)-এর কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় গোলাম সারোয়ার হেলালকে সভাপতি ও সেনসি আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

২৭ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নব নির্বাচিত অন্য সম্পাদক ও
সদস্যরা হচ্ছেন, সহ- সভাপতি মোস্তাফিজুর রহমান, সৈয়দ আতিক, মোহাম্মদ স্বপন, শেকানুল ইসলাম শাহী ও জহিরুল আলম বাঁধন, যুগ্ম-সাধারণ সম্পাদক সেনসি আবুল কালাম আজাদ ও জাহিদ আবেদীন, কোষাধ্যক্ষ জামাল উদ্দিন চৌধুরী, কোষাধক্ষ্য সাঈদ মাহমুদ, দফতর সম্পাদক বুলবুল আলামিন, প্রচার সম্পাদক আজহার আলী হিরা।

নির্বাহী সদস্যরা হচ্ছেন : শারমিন জাহান খান, রিয়াজ আহমেদ কবির, বকুল হোসেন, জহিরুল আলম আলী, রুহুল আমিন, লোকমান হোসেন, সেনসি জসিম উদ্দিন, মাসুদ রানা শিশির, জাহিদ হাসান ও জসিম উদ্দীন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু

সকল